নিজস্ব প্রতিবেদন: লক্ষাধিক টাকা প্রতারণার দায়ে ৩ মহিলা-সহ ১৬ জনকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম বিভাগের পুলিস। মঙ্গলবার সেক্টর ফাইভ এলাকার একটি অফিস থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


পুলিস সূত্রে খবর, ২০১৮-তে থানায় প্রতারণার অভিযোগ দায়ের করে এক মহিলা। বন্ধ হওয়া বিমা সংস্থার টাকা পাইয়ে দেওয়ার নাম করে তাঁর থেকে প্রায় ৪০ লক্ষ টাকা হাতায় ওই দল। মহিলা জানান, ২০১৮-র মার্চে একটি ফোন আসে তাঁর কাছে, জানতে চাওয়া হয় বিমার সম্পর্কে। এরপরেই বন্ধ হয়ে যাওয়া বিমার টাকা ফেরতের প্রলোভন দেখিয়ে ৪০ লক্ষ টাকা হাতায় ওই অভিযুক্ত দলটি।


আরও পড়ুন: কেবিনে 'ঘনিষ্ঠ' যুবক-যুবতী! পুলিসি অভিযানে তারকেশ্বরের রেস্তরাঁয় মধুচক্রের পর্দাফাঁস


অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিস। সূত্র মিলতেই সোমবার রাতে সেক্টর ফাইভের অফিসে হানা দেয় বিধাননগর থানার পুলিস। তাঁদের মধ্যে রাজেশ কুমার সাহু, দেবাশীষ দেবনাথ এবং কৃষানু ঋষি দাস-সহ কোম্পানির ৩ জন ডিরেক্টরকেও গ্রেফতার করে সাইবার ক্রাইম থানার পুলিস। আজ অভিযুক্তদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হয়। ওই তিন ডিরেক্টরকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিস। তদন্ত শুরু করা হয়েছে। এই চক্রে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস।