নিজস্ব প্রতিবেদন: এবার দাসপুরে বিবাহ-বর্হিভূত সম্পর্কের ঘটনা। প্রেমিকের সঙ্গে ধরা পরলেন দুই সন্তানের মা। গ্রামবাসিদের দাবিতে বের করে দেওয়া হল এলাকা থেকে।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দাসপুর থানার মাগুরিয়ার বাসিন্দা, বছর বাইশের শুভ মন্ডল বেঙ্গালুরুতে সোনার কাজ করে। প্রায় পাঁচ মাস ধরে ওই যুবকের সঙ্গে গৃহবধূর সম্পর্কের কথা নিজে মুখে স্বীকার করেছেন গৃহবধূ শেফালি দোলই। প্রতিবেশী ও বাড়ির লোকের দাবি অনেকদিন ধরেই ওই যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্ক রয়েছে শেফালির। তারা আরও দাবি করেছেন দুজনের মধ্যে ফোনের মাধ্যমে অশ্লীল ভিডিও আদান-প্রদান চলত, এবং এর ফলেই দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়।


আরও পড়ুন: Christmas 2021: কেন ক্রিসমাসকে 'X-Mas' কিংবা বড়দিন বলা হয়?


শেফালির স্বামী বকু দোলই কলকাতায় মিষ্টি দোকানে কাজ করেন। তাদের রয়েছে দুই সন্তান। ১২ বছরের ছেলে ও ১০ বছরের মেয়ে। বকু দোলই-এর ভাইয়ের ভড়াবাড়ি আছে। কেউ না থাকার সুযোগে প্রেমিক কে নিয়ে সেই বাড়িতে পৌছায় শেফালি। শুক্রবার রাতে প্রায় ঘন্টা দুয়েক বাড়ির মধ্যে গৃহবধূকে না দেখে বাড়ির লোকের সন্দেহ হয়। এরপরেই নজরে আসে বিষয়টি। তাদেরকে হাতেনাতে ধরে ফেলে গ্রামবাসীরা। জানা যায় ছেলেটিকে মারধরও করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছায় দাসপুর থানার পুলিশ।  


ওই গৃহবধূর শ্বশুর বাড়ির লোকের বক্তব্য কোনমতেই ওই মহিলাকে তারা আর বাড়িতে তুলবে না, তার স্বামীও ফোনে একথা জানিয়েছেন। ওই গৃহবধূর বাপের বাড়ি উদয়চকে। জানা যায় শেষমেষ রাত ১১টা নাগাদ গ্রামবাসীরা মুচলেকা লিখেয়ে দুজনকে গ্রাম থেকে বের করে দেয়। ওই মহিলা প্রেমিককে বিয়ে করতে রাজি হলেও প্রেমিকের বক্তব্য তাদের দুজনের মধ্যে ভাই বোনের সম্পর্ক এবং মহিলাকে সে দিদি বলে পরিচয় দিয়েছে। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App