রণয় তিওয়ারি: প্ল্যাটফর্ম তখনও বেশ খানিকটা দূরে। হাওড়া স্টেশনে ঢোকার মুখে লাইনচ্যুত হয়ে গেল লোকাল ট্রেন! কীভাবে? প্রশ্নের মুখে যাত্রীদের নিরাপত্তা। হতাহতের কোনও খবর নেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঠিক কী? ছুটির দিনে ট্রেনে যাত্রী কমই থাকে। ব্যতিক্রম ছিল না ডাউন আমতা লোকালও। ঘড়িতে তখন ৯টা ৪৫। এদিন সকালে ট্রেনটি ঢুকছিল হাওড়া স্টেশনে। রেল সূত্রে খবর, প্ল্যাটফম থেকে দুশো মিটার দূরে আচমকাই লাইনচ্যুত হয়ে যায় আমতা লোকালের একটি কামরা। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা।



আরও পড়ুন: Bengal Weather: আগামী কয়েকদিনই বইবে ঝোড়ো হাওয়া, থাকবে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টিপাতও...


তারপর? ঘটনাস্থলে পৌঁছয় আরপিএফ ও রেলের ইঞ্জিনিয়াররা। ট্রেনের কামরাটি ফের লাইনের উপর তোলা হয়। ঘটনায় কেউ হতাহত হয়নি। কীভাবে লাইনচ্যুত হল কামরা? খতিয়ে দেখা হচ্ছে। পরিষেবা স্বাভাবিক।



এর আগে, নদিয়ার চাকদহে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় শান্তিপুর লোকাল। কীভাবে? চাকদহের পালপাড়া ও শিমুরালি স্টেশনের মাঝে থার্ড লাইনের কাজ চলছে। স্থানীয় মনসাপোঁতা রেলগেটের কাছে একটি চার চাকার গাড়ি উঠে যায় রেললাইনেই! তারপর? শিয়ালদহগামী শান্তিপুর লোকালের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)