নিজস্ব প্রতিবেদন:  ফের আক্রান্ত প্রতিবাদী। রাস্তার ধারে জুয়া খেলার প্রতিবাদ করায় এক যুবককে বাড়িতে ঢুকে মারধর ও বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নিমতার তেঁতুল তোলা মোড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজু  লস্কর  উত্তর দমদম পৌরসভার নিমতার তেঁতুরতলার  বাসিন্দা। অভিযোগ, প্রতিদিন রাতে তেঁতুলতলা মোড়ে জুয়া খেলার আসর বসে।  বুধবার রাতেও তা বসেছিল। জুয়া খেলার প্রতিবাদ করেছিলেন রাজু।


আরও পড়ুন: জুতোর মধ্যেই ছিল আসল জিনিস, জেলারের হাতে ধরা পড়লেন জেলারই ওয়ার্ডেন


অভিযোগ, বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ  ৭-৮জন দুষ্কৃতী রাজুর বাড়িতে চড়াও হয়।  রাজু সেইসময় বাড়ি ছিলেন না। তাঁকে না পেয়ে বাড়িতে ভাঙচুর করে দুষ্কৃতীরা।  এমনকি রাজুর অনুপস্থিতির সুযোগে তাঁর স্ত্রীর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। স্থানীয়রা বাধা দিতে গেলে তাঁরাও আক্রান্ত হন।  পরে মারধর করা হয় রাজুকেও।


আরও পড়ুন: এবার এজেসি বোস ফ্লাইওভারে বিপত্তি! ঝরঝর করে ঝড়ে পড়ে ব্রিজের একাংশের  চাঙড়


ঘটনার কথা জানিয়ে নিমতা থানায় অভিযোগ দায়ের করেন রাজু। এই ঘটনায় রাজু উত্তর দমদম পৌরসভার প্রাক্তন উপ পৌরপ্রধান শেখ নাজিমউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। তাঁর অভিযোগ, নাজিমউদ্দিনের অনুগত কিছু যুবকই এলাকায় অসামাজিক কাজকর্ম করে। তারাই প্রতিদিন সন্ধ্যা হলেই এলাকায় জুয়ার আসর বসায়। এই ঘটনায় অবশ্য  নাজিমউদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলেও, তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।