নিজস্ব প্রতিবেদন: ইউক্রেনে আটকে সোনারপুরের বাসিন্দা। আটক বাসিন্দা ইউক্রেনের কলেজে মেডিকেলের ছাত্র। ওই ছাত্রের নাম পুষ্পক স্বর্ণকার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছেলের বাড়ি ফেরা নিয়ে উদ্বেগে বাবা মা সহ গোটা পরিবার। ২৬ ফেব্রুয়ারি বিমানের টিকিট কাঁটা হলেও সেই বিমান বাতিল হওয়ার সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। Ternopil Sate Medicale Univarsity পঞ্চম বর্ষের ছাত্র পুষ্পক জানিয়েছে Tenopil এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। অনেকেরই খাবার ,জল, রান্নার গ্যাস জমিয়ে রাখছে। সকালে দুবার সাইরেন বাজানো হয়েছে। 


আরও পড়ুন: Russia Ukraine War Live Update: Russia-র বিরুদ্ধে লড়াইয়ে 'একা রয়ে গেছেন', দাবি Ukraine-র প্রেসিডেন্টের


শুক্রবার ভোর ৩টে নাগাদ বাড়ির লোকের কথা হয় পুষ্পকের সঙ্গে। যদিও এই মুহূর্তে নেটওয়ার্কের সমস্যা রয়েছে বলেই জানা গেছে এবং তার ফলেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে রয়েছে। সাম্প্রতিক আক্রমনের ঘটনার পরে চিন্তিত গোটা পরিবার। তাদের দাবি, পুষ্পক এবং তার মত আরও যেসব ছাত্র এবং অন্যান্য ভারতীয় এই মুহূর্তে আটকে রয়েছেন ইউক্রেনে তাদের সকলকেই যেন সরকার ফিরিয়ে আনার ব্যবস্থা করে।


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বৃহস্পতিবার গভীর রাতে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছেন, এবং "অবিলম্বে হিংসা বন্ধ করার" আবেদন জানিয়েছেন তিনি। ভারত সরকার ইউক্রেনে আটকে পড়া ভারতীয়দের সরিয়ে নেওয়ার প্রচেষ্টা জোরদার করেছে। হাঙ্গেরি এবং পোল্যান্ডের মধ্য দিয়ে তাদের সরিয়ে আনার চেষ্টা করবে ভারত।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)