নিজস্ব প্রতিবেদন: বাড়ির অমতে প্রতিবেশী যুবকের সঙ্গে প্রেম নাবালিকার। বাবা বকাঝকা করতেই সকলের অলক্ষ্যে সিলিং ফ্যানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। চাঞ্চল্য ছড়িয়েছে দিঘায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একাদশ শ্রেণীর নাবালিকার সঙ্গে প্রেম হয় মিঠুন সিং নামে এক যুবকের। সেই নাবালিকার উচ্চশিক্ষার জন্য ওই যুবকের সঙ্গে বিয়ে দিতে রাজি হননি নাবালিকার বাবা-মা। ঘটনা জানার পরেই মেয়েকে বকাঝকা করেন তারা।


সামান্য বকাবকিতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল একাদশ শ্রেণির ছাত্রী সুদেষ্ণা প্রামানিক। তার বয়স ১৭ বছর। তার বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার দীঘা থানার অন্তর্গত ভগি ব্রহ্মপুর গ্রামে। 


পূর্ব মেদিনীপুর জেলার ময়না থানার বাসিন্দা তপন কুমার প্রামানিক কর্মসূত্রে নিউ দিঘার ইলেকট্রিসিটি বাংলোর কেয়ারটেকার কাজ করেন। ওই অফিসে নাইট গার্ডের কাজ করতেন পূর্ব মেদিনীপুর জেলা ময়না থানার বাসিন্দা মিঠুন সিং। তপন কুমার প্রামানিকের মেয়ে সুদেষ্ণা সঙ্গে মিঠুন সিং এর দুবছরের প্রেমের সম্পর্ক ছিল। 


গত মঙ্গলবার রাতে মেয়েকে খুঁজে না পেয়ে বাড়ির বাইরে বেরিয়ে দেখেন মিঠুন ও তার মেয়ে সুদেষ্ণা ঘরের বাইরে বারান্দায় বসে কথা বলছে তখনই মেয়েকে সামান্য বকাঝকা করেন তপন প্রামাণিক। এরপরে বুধবার যখন সুদেষ্ণা নিজের ঘরের ভেতরে ঢুকে সিলিং ফ্যানে ওড়না জড়িয়ে আত্মহত্যা করে।


আরও পড়ুন: Malda Accident: নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকল লরি! আহত ২


বাড়ির লোকজন রাতে যখন তাকে খাবারের জন্য ডাকার সময় সাড়া না দেওয়ায় দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 


দীঘা মোহনা কোস্টাল থানার পুলিশ ওই নাবালিকাকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়। অন্যদিকে মোহনা থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ করবেন বলে জানিয়েছেন মৃতার বাবা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)