প্রদ্যুৎ দাস: বাড়িতে চড়াও হয়ে প্রথমে প্রেমিককে মারধর! তারপর? আত্মহত্য়ার চেষ্টা করল নাবালিকা! কেন? তা স্পষ্ট নয় এখনও। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ধূপগুড়িতে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Anubrata Mandal: বেধড়ক মারধর অনুব্রতর ভাইকে, দাদার অনুপস্থিতিতে পুলিসের 'অসহযোগিতা'! রক্তাক্ত পড়ে রইলেন থানার বাইরে


স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত যুবকের বাড়ি ধূপগুড়ির বারঘরিয়া অঞ্চলের বৈদ্য আশ্রম এলাকায়। ঘড়িতে তখন ১০টা। সকালে বাড়িতে হাজির হয় এক নাবালিকা। অভিযোগ, ওই যুবককে বেধড়ক মারধর করতে শুরু করে সে। শেষে কুয়োর ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে! 


এদিকে খবর পেয়ে ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছে দিয়েছে ধূপগুড়ির থানার পুলিস। সঙ্গে দমকলও। বেশ কিছুক্ষণের চেষ্টায় কুয়ো থেকে উদ্ধার করা হয় ওই নাবালিকা। তাকে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। মেয়েটি এখন সুস্থ বলে জানা গিয়েছে। 


পরিবারের লোকেরা জানিয়েছেন, আক্রান্ত যুবকের সঙ্গে ওই নাবালিকার প্রেমের সম্পর্ক ছিল। তাহলে কেন প্রেমিকের উপর হামলা? তদন্তে নেমেছে পুলিস। 


আরও পড়ুন: Birbhum: ত্রয়োদশীতেই কঙ্কালীতলায় ৫১ কুমারী পুজো! কেন? কী এর মাহাত্ম্য?



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)