জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার গুরুত্বপূর্ণ রাজ্যসড়ক গুলির সংযোগস্থল চন্দ্রকোণার গাছশীতলা মোড় এলাকা। এবার সেখানেই ঘটে গেল ভয়াবহ পথ দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক সাইকেল আরোহীর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Bengal weather Today: চলতি মাসের শেষ দু'দিন ফের বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে?


চন্দ্রকোনা শহরের ঠাকুরবাড়ি থেকে চন্দ্রকোনা রোড এর দিকে যাচ্ছিল এক সাইকেল-আরোহী। তখনই পেছন থেকে একটি ট্রাক এসে সজোরে ধাক্কা মারে ঐ ব্যক্তিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই সাইকেল আরোহীর।


স্থানীয় বাসিন্দারা পুলিশের গাফিলতিকেই এই ঘটনায় দায়ী করছেন। কারণ ওই মোড়ে সারাদিন ট্রাফিক নিয়ন্ত্রণের জন্য পুলিশি ব্যবস্থা থাকে না। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে চন্দ্রকোনা থানার পুলিশ এসে ঘাতক গাড়ি ও চালককে আটক করেছে। স্থানীয় বাসিন্দা এবং পুলিস সূত্রে খবর, মৃত ব্যাক্তির নাম অরুন কুমার দেব। ব্যক্তির বাড়ি চন্দ্রকোনার গাজীপুর মোড় এলাকায়।


চলতি বছরের শুরুতেই এরকমই এক ঘটনার সাক্ষী থেকে ছিল পুরুলিয়ার বাসিন্দারা। তবে সেই ঘচনায় দুর্ঘচনা সম্মুখীন হয়েছিল খোদ পুলিসের গাড়ি। বর্ষবরণের রাতে টহল দিতে বেরিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয় পুলিসের গাড়ি। ঘটনায় গুরুতর আহত হন এক ডিএসপি (ট্রাফিক) ও ৩ পুলিস কর্মী। টহলদারি ভ্যানটিকে এসে ধাক্কা মেরেছিল আবগারি দফতরের একটি গাড়ি। প্রবল ধাক্কায় দুমড়ে যায় পুলিসের ওই গাড়ি।


আরও পড়ুন: Bengal News LIVE Update: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর


এর আগে, ২০২৩ সালের নভেম্বর মাসে কাঁথি বাইপাসেও এক দুর্ঘটনা ঘটে। গাড়ি এবং বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় ৩ ব্যক্তির। ঘটনাস্থল থেকে দুজন আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে আরও এক জনকে মৃত বলে ঘোষনা করা। তাছাড়া প্রাইভেট গাড়ি এবং বাসে থাকা বহু ব্যক্তি আহত হয় এই ঘটনায়।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)