প্রাদ্যুৎ দাস: দাম্পত্য কলহ মিটিয়ে দেওয়ার নামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ সাধুর বিরুদ্ধে। অপমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা বলে অভিযোগ পরিবারের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্বামী এবং স্ত্রীর মধ্যে সাংসারিক অশান্তি, আর সেই অশান্তি দূর করতে বনগাঁর কালুপুর এলাকার এক সাধুর কাছে গিয়েছিলেন এক গৃহবধূ। সাংসারিক সমস্যা মিটিয়ে দেওয়ার নামে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে ওই সাধু এবং তাঁর এক সহকারির বিরুদ্ধে। আর সেই অপমানে গৃহবধূ আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের। সোমবার রাতে সাধু সুকুমার দাস এবং জয়দেব নামে এক ব্যক্তির বিরুদ্ধে উত্তর ২৪ পরগনার বনগাঁ থানায় অভিযোগ দায়ের করে মৃত গৃহবধূর দাদা। পুলিস সূত্রে খবর অভিযুক্ত সুকুমারকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।


আরও পড়ুন: Guskara: সরকারি ঘর দখল করে দলীয় কার্যালয়, অভিযুক্ত শাসকদলের শ্রমিক সংগঠন


পরিবার সূত্রে খবর, ছয় বছর আগে ইন্দ্রা সরকারের সঙ্গে বনগাঁর কালুপুরের বাসিন্দা বিলাস সরকারের বিয়ে হয়। স্বামী এবং স্ত্রীর বিবাদ জেরে বিলাস বাড়ি ছেড়ে অন্যত্র চলে যায়। পরিবারের সদস্যরা জানিয়েছেন, স্বামীর সুষ্ঠ জীবনের কামনায় ইন্দ্রা এক বছর ধরে সাধু সুকুমার এর কাছে যাচ্ছিলেন। অভিযোগ করা হয়েছে সেখানে সুকুমার এবং তাঁর এক সহযোগী বিভিন্নভাবে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে ওই গৃহবধূকে।


আরও পড়ুন: Anubrata Mandal: মঙ্গলবার দুবরাজপুর আদালতে অনুব্রত মন্ডল, দিল্লি যাত্রা আটকাতেই এই পথ? উঠছে প্রশ্ন


পরিবারের সদস্যদের দাবি, সেই অপমান এবং ভয়ে সোমবার সকালে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ইন্দ্রা। পরিবারের আরও অভিযোগ, ইন্দ্রা তাঁর সঙ্গে ঘটে যাওয়ার ঘটনার কথা মৃত্যুর আগে একটি চিরকুটে লিখে দিয়ে গিয়েছেন।


বিষয়টি জানতে পেরে এদিন রাতে বনগাঁ থানায় অভিযোগ দায়ের করেন ইন্দ্রার দাদা ভোলানাথ বিশ্বাস। পুলিস সূত্রে খবর, অভিযোগ পেয়ে ঘটনা তদন্তে নেমে অভিযুক্ত সুকুমারকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)