নিজস্ব প্রতিবেদন: বছর শেষে উৎসবের আমেজ। দিঘায় (Digha) ফের মৃত্যু হল পর্যটকের। কীভাবে? আবারও সেই কাঁকড়া খেয়েই প্রাণ গেল তরুণীর। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মৃতের নাম দীপিকা ভগৎ। বাড়ি, বীরভূমের রামপুরহাটে। বৃহস্পতিবার পরিবারের লোকেদের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছিলেন তিনি। সন্ধেবেলায় গিয়েছিলেন সমুদ্রের ধারে। রাতে একটি হোটেলে খেতে ঢোকেন তাঁরা। হোটেলে সামান্যই কাঁকড়া ভাজা খান ওই তরুণী। এদিন ভোরে আচমকাই শ্বাসকষ্ট শুরু হয় দীপিকায়। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু শেষরক্ষা হয়নি। রামপুরহাটের তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।



আরও পড়ুন: Pingla Missing Case:'প্রেমিককে বিয়ে করেছি', বাবাকে ফোনে জানালেন পিংলার 'বেপাত্তা' গৃহবধূ


এর আগে নভেম্বরেও দিঘায় কাঁকড়া খেয়ে মৃত্যু হয়েছিল বেহালার বছর বাইশের যুবক সৌম্যদীপ শিকদারের।  চিকিৎসকের মতে, সামুদ্রিক মাছ ও কাঁকড়ায় অনেকেই অ্যালার্জি সমস্যা থাকে।  তার উপর কাঁকড়াগুলিকে ঠিকমতো পরিশোধন করা হয় না। ফলে বেশিরভাগ পর্যটকই অসুস্থ হয়ে পড়ছেন। এদিকে রাত পোহালেই বড়দিন। দিঘায় পর্যটকদের ভিড় বাড়বে। সেক্ষেত্রে খাদ্য দফতরের নজরদারি দাবি উঠেছে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App