নিজস্ব প্রতিবেদন: ফের শুটআউট মালদহে। ভরসন্ধেবেলায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ ব্যবসায়ী ভর্তি মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত ব্যবসায়ীর নাম লাল মহম্মদ। বাড়ি, রতুয়ার কাহালা আশুটোলা এলাকায়। স্থানীয় জগন্নাথপুর এলাকা থেকে গতকাল সন্ধ্যায় বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। তখন আচমকাই পিছন থেকে এসে ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়। গুলি লাগে ডান পায়ে। এদিকে গুলির শব্দ শুনে যখন আশেপাশের লোকজন ঘটনাস্থলে পৌঁছন, ততক্ষণে চম্পট দিয়েছে হামলাকারীরা। রক্তাক্ত লাল মহম্মদ প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। প্রাথমিক তদন্তে অনুমান, ছিনতাই করার উদ্দেশ্যে গুলি চালিয়েছে দুষ্কৃতীরা। যদিও ওই ব্যবসায়ীর কিছু খোয়া যায়নি বলে জানা গিয়েছে।


আরও পড়ুন: ঘাসফুল ছেড়ে গেরুয়া শিবিরে, শুভেন্দুর হাত ধরে বিজেপিতে তৃণমূলের ৫০ কর্মী-সমর্থক


প্রসঙ্গত, দিন কয়েক আগে মালদহের ইংরেজবাজারে গুলিবিদ্ধ হন নেপাল চৌধুরী নামে এক ব্যবসায়ী। তিনি আবার এলাকায় তৃণমূলকর্মী হিসেবে পরিচিত। এখন কলকাতায় চিকিত্‍সাধীন নেপাল। এই ঘটনাকে কেন্দ্র করে কম জলঘোলা হয়নি। ফের ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটল মালদহে।


(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)