নিজস্ব প্রতিবেদন:  চোর অপবাদে মারধর করায় অপমানে আত্মঘাতী যুবক।   বাঁকুড়ার খাতড়ার ভারডিহা এলাকার ঘটনা। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  বছর কুড়ির সানাউল খান পেশায় ছোট গাড়ির চালক।  গত বৃহস্পতিবার রাতে স্থানীয় ইয়াকুত আলম সহ ৬ জন তাঁকে চোর  অপবাদে  বেধড়ক মারধর করে বলে অভিযোগ।  শুক্রবার  খাতড়া শহরে  গোটা বিষয়টি ছড়িয়ে পড়ে। অনেকেই সানাউল সম্পর্কে গুজব রটাতেন থাকেন।


আরও পড়ুন: ফের আক্রান্ত বারাসতের সেই বিজেপি নেত্রী, লাথির পর এবার মারধর, আদালতের দ্বারস্থ পরিবার


অপবাদ সহ্য করতে না পেরে শুক্রুবার দুপুরে নিজের বাড়িতে গায়ে আগুন দেন সানাউল।  স্থানীয় বাসিন্দারা যতক্ষণে তাঁকে উদ্ধার করে, ততক্ষণে  শরীরের প্রায় আশি শতাংশ পুড়ে গিয়েছে তাঁর। সানাউলকে ভর্তি  করা হয় বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে।


আরও পড়ুন: মদের সঙ্গে বিষ মিশিয়ে স্ত্রীকে খাওয়ালেন স্বামী, লাশ ফেলে রেখে এলেন হাসপাতালে!


 সোমবার রাতে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় সানাউলের।   এরপরই ক্ষোভে ফেটে পড়েন সানাউলের পরিবারের সদস্য ও প্রতিবেশীরা।  মঙ্গলবার সকালে বাঁকুড়া খাতড়া রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা।  দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে  পুলিসকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।  দীর্ঘক্ষণ অবরোধের পর এসডিপিও অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে  নেন তাঁরা।