নিজস্ব প্রতিবেদন: বাড়িতে ডেকেছিল কথা বলার জন্য। কথা বলতে কাকার বাড়ি গিয়েই খুন হতে হল যুবককে। অভিযোগ খুড়তুতো ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ডায়মন্ডহারবারের নেতড়া লস্কর তোলা গ্রামে। নিহতের নাম সাবির গাজি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিহতের পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে রেলস্টেশনের পাশে মেলা দেখতে গিয়েছিলেন সাবির। মেলা থেকে ফিরে বৌদির সঙ্গে দেখা করতে যান তিনি। দরজার সামনে দাঁড়িয়ে জল খাচ্ছিলেন সাবির। সেসময় তাঁকে দেখতে পেয়ে ডাকেন কাকার ছেলে রাকিবুল গাজি।


আরও পড়ুন: ইমারত দ্রব্য ব্যবসায়ীকে খুনের চেষ্টা, ধৃত কাউন্সিলর সহ ৪


খুড়তুতো ভাইয়ের সঙ্গে দেখা করতে যান সাবির। অভিযোগ, তাঁকে ডেকে ঘরের মধ্যে ঢুকিয়ে নেন রাকিবুল। তারপর আচমকাই গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে যান পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন সাবির। মেঝে রক্তে ভেসে যাচ্ছে। পাশেই দাঁড়িয়েছিল রাকিবুল ও আরও বেশ কয়েকজন।


আরও পড়ুন: মুকুল, জয়প্রকাশদের সঙ্গেই বৈঠক করতে হবে রাজ্যকে, স্পষ্ট জানাল হাইকোর্ট


সাবিরের বৌদির চিত্কারে স্থানীয়রা সাবিরকে উদ্ধার  করে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে যান।  রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় চিত্তরঞ্জ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় সাবিরের।


রাকিবুল সহ ৫ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে পরিবার। কী কারণে ঘরে ডেকে খুন করা হল, তা এখনও স্পষ্ট নয়। তদন্তে ডায়মন্ডহারবার থানার পুলিস।