নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ২টি পৃথক পথদুর্ঘটনায় মৃত্যু হল ১৪ জনের। প্রথম দুর্ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। একটি এসইউভি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গেলে মৃত্যু হয় ৭ জনের। অন্য দুর্ঘটনায় মালদার কালিয়াচকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকে গাড়িতে ধাক্কা মারে একটি লরি। তাতে মৃত্যু হয় ৭ জনের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বিয়ে বাড়ি সেরে কালিয়াচক থেকে গাজোল ফিরছিলেন কয়েজন। বাখরাপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে যানজট থাকায় রাস্তায় পাশে গাড়িটি দাঁড় করান চালক। তখনই একটি ট্রাক পিছন থেকে এসে গাড়িটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। মালদা মেডিক্যালের পথে মৃত্যু হয় আরও ২ জনের। আহত ৬ জনকে কলকাতায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পথে মৃত্যু হয় ১ জনের। 


ওদিকে বৃহস্পতিবার ভোরে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে দুর্ঘটনাগ্রস্ত হয় পর্যটকবোঝাই একটি এসইউভি। নিহতরা গৌরীপুরের বাসিন্দা বলে জানা গিয়েছে। কাতার থেকে বেড়িয়ে সোমবার সকালে দমদম বিমানবন্দরে ফেরে পরিবারটি। সেখান থেকে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। পথে বিষ্ণুপুর থানা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পুকুরে পড়ে যায়। গাড়ির দরজা খুলে বেরোতে পারেননি কেউ। জলে ডুবে মৃত্যু হয় ৭ জনের। স্থানীয়রাই উদ্ধারকাজ চালান। পরে পুলিস দেহগুলি উদ্ধার করে।