নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্য দিবালোকে ফের এক মহিলার ওপর অ্যাসিড হামলা। হাওড়া টিকিয়াপাড়া এলাকার ঘটনা। সরস্বতী পুজোর দিন দুপুর আড়াইটে নাগাদ বেলিলিয়াস রোড ধরে হেটে যাচ্ছিলেন ওই মহিলা। সেই সময় তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়া হয়। স্থানীয় সূত্রে খবর, হামলায় অভিযুক্ত রাজু আনসারি সম্পর্কে ওই মহিলার দেওর হন। এদিন ঘটনাস্থল থেকে পালাবার চেষ্টা করলে স্থানীয় বাসিন্দারা রাজুকে হাতেনাতে ধরে ফেলে। শুরু হয় বেধরক মারধর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সরস্বতী পুজোয় ঘুরতে যাওয়া হয়নি, অভিমানে আত্মঘাতী অষ্টম শ্রেণির ছাত্রী


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হাওড়া থানার পুলিস। গুরুতর জখম অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে আক্রান্তকে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত রাজু আনসারীকে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান পারিবারিক অশান্তির জেরেই এই অ্যাসিড হামলা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রত্যেকদিন মদ্যপানের করে এসে বাড়িতে অশান্তি করত রাজু, একাধিকবার বারণের পরও পরিস্থিতির বদল হয়নি। রোজের অশান্তিতে রাগ জমা হয়েছি রাজুর।  এরপরই এদিন বৌদিকে অ্যাসিড ছুড়ে মারেন অভিযুক্ত ওই ব্যক্তি। 


তবে কোথা থেকে অ্যাসিড কিনেছিল রাজু।শুধুই কি পারিবারিক অশান্তি নাকি অন্য কোনও কারণও রয়েছে এই ঘটনার নেপথ্যে ! সে সমস্ত বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিস। অন্যদিকে এলাকায় পুলিসি নিরাপত্তার যথেষ্ট অভাব বলেই অভিযোগ এলাকার বাসিন্দাদের।