নিজস্ব প্রতিবেদন: একুশের নির্বাচন ঘিরে উত্তাল রাজ্য রাজনীতি। প্রতিদিন কুকথার বন্যা। এরই মাঝে বিস্ফোরক মন্তব্য অগ্নিমিত্রা পালের (Agnimitra Paul)। নির্বাচনে হেরে কন্ডোমের দোকান দেবেন  সায়নী (Sayoni Ghosh),  নাম না করে তির বিঁধলেন আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী। তাঁর এমন মন্তব্য ঘিরে নিন্দার ঝড়।  তিনি  বলেন, 'উনি তো রাজনীতি জানেননা। না জানাই স্বাভাবিক, কারণ এতদিন সিনেমা করে এসেছেন। এরপর দোসরা মে ভোটের রেজাল্ট বেরোনোর পর তিনি হয়তো কন্ডোমের দোকান খুলবেন বা অন্য কোনও প্রফেশনে যাবেন বা হয়ত সিনেমাটাই করবেন।' তিনি এও অভিযোগ করেন যে করোনার সময়ে বিজেপির সাংসদ, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি বিধায়ক কাউকেই কাজ করতে দেওয়া হয়নি। এমনকি করোনার সময় ত্রাণ দিতে গেলেও তাঁদের বাধা দেওয়া হয়। সায়নী ঘোষের নমিনেশনকে ঘিরেও কটাক্ষ অগ্নিমিত্রার । একজন সাধারণ কর্মী হয়ে আইন বিশ্ববিদ্যালয় বানানো যায় না। সায়নী নিজেই জানেন না যে তিনি কোন দলের হয়ে প্রচার করছেন, কোন দলের প্রার্থী হয়েছেন। তাঁর না জানাটাই স্বাভাবিক, কারণ দু বছর আগে এই মমতা বন্দ্যোপাধ্যায়েকে তিনি তুলোধনা করেছিলেন নন্দন চত্বরে দাঁড়িয়ে। এখন টিকিট পেয়ে মমতা ব্যানার্জিকে গুরু-মা ভাবছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


অগ্নিমিত্রার এই আক্রমণে চুপ করে থাকেন নি আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষও। পাল্টা মন্তব্য করে তিনি বলেন, 'অগ্নিমিত্রা পাল এই ধরনের কথা বলে নিম্ন রুচির পরিচয় দিচ্ছেন । নিজের বংশপরিচয় দিচ্ছেন এবং তাঁর বেড়ে ওঠা কীভাবে তা বোঝাচ্ছেন। যত দিন যাচ্ছে তত প্রকাশ্যে আসছে যে অগ্নিমিত্রা পাল কত নিম্নমানের রাজনীতিবিদ। উনি আমায় বাচ্চা বলতেন, আমার থেকে এত সিনিয়র হয়েও কীভাবে এই মন্তব্য করছেন জানি না। আমি এই বিষয় নিয়ে মন্তব্য করে নিজেকে নিচে নামাতে চাই না। '


আরও পড়ুন : WB assembly election 2021 : বিজেপিকে পাল্টা চাপ, মমতার হয়ে প্রচারে মেগা তারকা 'বাংলার মেয়ে' জয়া


২৬ এপ্রিল আসানসোল দক্ষিণের ভোট। তার আগেই পরস্পরের বিরুদ্ধে বাকযুদ্ধে নেমেছেন দুই তারকা প্রার্থী। 'মানুষের জন্য কাজ করতে এসেছি', বলে প্রতিদিন রাজনীতিবিদরা প্রকাশ্যে একে অপরকে ব্যক্তিগত খোঁচা দিচ্ছেন, কুকথার ঝুলিতে নিন্দার ঝড় সর্বত্র।