WB assembly election 2021 : বিজেপিকে পাল্টা চাপ, মমতার হয়ে প্রচারে মেগা তারকা 'বাংলার মেয়ে' জয়া

টানা ৩দিন প্রচারে অংশ নেবেন জয়া বচ্চন। 

Updated By: Apr 4, 2021, 07:59 PM IST
WB assembly election 2021 : বিজেপিকে পাল্টা চাপ, মমতার হয়ে প্রচারে মেগা তারকা 'বাংলার মেয়ে' জয়া

নিজস্ব প্রতিবেদন : 'বাংলা নিজের মেয়েকেই চায়'-এর হয়ে এবারে বাংলায় প্রচারে বাংলার আরেক তারকা মেয়ে। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের হয়ে প্রচার করতে শহরে এলেন জয়া বচ্চন। রবিবার সন্ধ্যাতেই রাজ্যে এলেন তিনি। সোমবার থেকে শুরু করবেন প্রচার। 

এদিন সন্ধ্যায় জয়া বচ্চন শহরে পৌঁছতেই বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান ডেরেক ও'ব্রায়েন ও চন্দ্রিমা ভট্টাচার্য। বিমানবন্দর থেকে বেরোতেই শঙ্খ ও উলুধ্বনিতে বরণ করে নেওয়া হয় জয়া বচ্চনকে। তৃণমূলের তরফে জানানো হয়েছে, টানা ৩দিন প্রচারে অংশ নেবেন জয়া বচ্চন। রাজ্যের শাসকদল তৃণমূলের হয়ে প্রচার করবেন তিনি। আগামিকাল থেকে শুরু প্রচার কর্মসূচিতে প্রথমে প্রচার করবেন টালিগঞ্জে। তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড শো করবেন জয়া বচ্চন। একইসঙ্গে আগামিকাল তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠকও করবেন তিনি।

প্রসঙ্গত, চলতি বিধানসভা ভোটে তৃণমূলকে সমর্থনের কথা জানিয়েছেন সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব। সেই সমর্থনের পটভূমিতেই তৃণমূলের প্রচারে অংশ নিতে চলেছেন সমাজবাদী পার্টি নেত্রী। রাজনৈতিক মহলের মতে, জয়া বচ্চনকে প্রচারের অংশীদার করে মেগা তারকা ক্যারিশমায় বিজেপিকে টক্কর দিতে চাইছে তৃণমূল। উল্লেখ্য, বিজেপিতে যোগ দিয়ে ইতিমধ্যেই গেরুয়া শিবিরের হয়ে মাঠে-ময়দানে প্রচারে নেমেছেন মেগা তারকা মিঠুন চক্রবর্তী। মহাগুরুকে দেখতে, তাঁর কথা শুনতে সর্বত্রই উপছে পড়ছে ভিড়।

পাশাপাশি, বিজেপিকে উদ্দেশ করে তৃণমূলের 'বহিরাগত' আক্রমণের মুখে পাল্টা জবাব দিতে গেরুয়া শিবির মিঠুনের 'বাংলার দাদা', নাড্ডার 'বাংলার জামাই' ভাবাবেগকে হাতিয়ার করেছে। সেদিক থেকে দেখতে গেলে জয়া বচ্চন মেগা তারকা হওয়ার পাশাপাশি আক্ষরিক অর্থে একজন 'বাংলার মেয়ে'ও। আর শাসকদলের স্লোগানও 'বাংলা নিজের মেয়েকেই চায়'। ফলে সবদিক দিয়ে দেখতে গেলে জয়া বচ্চনকে প্রচারে সামিল করে 'এক ঢিলে' প্রতিপক্ষকে টেক্কা দিতে চাইছে তৃণমূল।

আরও পড়ুন, WB assembly election 2021 : মুখ্যমন্ত্রীর অভিযোগ 'ভুল, কোনও প্রমাণ নেই', বয়াল ৭ নম্বর বুথের 'মিনিটস' ধরে জবাব ECI-র

West Bengal Assembly Election 2021: নন্দীগ্রামে ভোট-পরবর্তী হিংসা, একাধিক বাড়িতে 'ভাঙচুর', গ্রেফতার ১৪