নিজস্ব প্রতিবেদন: এ যে হিন্দি ছবি বা বাংলা সিরিয়াল! যেখানে প্রেমে প্রত্যাখ্য়াত হয়ে কষ্টে, বিরহে চরম পদক্ষেপ নেন প্রেমিক বা প্রেমিকা। 'বেঁচে থেকে লাই কী বল, তোকে ছাড়া আর'  বা 'হামারি আধুরি কাহানি' গান শুনতে শুনতে, জীবন শেষ করে দেওয়ার কথা ভাবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার এই রকমই এক রিল লাইফের ঘটনার সাক্ষী থাকল নদিয়ার শান্তিপুর। জানা গিয়েছে, দু'বছর ধরে এক 'বৌদি'র সঙ্গে সম্পর্কে ছিলেন এক যুবক। তাঁকে খুব ভালবাসতেন। সম্পর্কে বৌদি হন, জেনেও ওই মহিলাকে মন দিয়ে ফেলেছিলেন যুবক। কিন্তু প্রেম নিবেদন করতেই মন ভাঙে। যুবকের প্রেম প্রত্যাখ্যান করেন ওই মহিলা। এতেই চরম পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেন যুবক।


রবিবার নদিয়ার শান্তিপুরের কালনা ঘাট থেকে একটি ভ্যাসেলে ওঠে ওই যুবক। ভ্যাসেল ঘাট থেকে কিছুটা যেতেই আচমকাই গঙ্গায় ঝাঁপ 'দেওর'-এর। তাকে বাঁচাতে গঙ্গায় ঝাঁপ দেন ভ্যাসেলের মাঝিরাও। বেশ কিছুক্ষণের চেষ্টায় ওই যুবককে গঙ্গা থেকে উদ্ধার করা যায়। পাড়ে নিয়ে এলে ওই যুবক জানান, এক 'বৌদি'র সঙ্গে তাঁর দু'বছরের প্রেমের সম্পর্ক। এখন ওই মহিলা তার প্রেমকে প্রত্যাখ্যান করেছেন। সেজন্য মানসিক অবসাদে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছেন তিনি।


কালনা ঘাটে কর্তব্যরত সিভিক পুলিস ওই যুবকের প্রাথমিক ভাবে সুস্থ করার চেষ্টা করেন। জানা যায়, ওই যুবকের বাড়ি বর্ধমান জেলার সুলতানপুর এলাকায়। পুলিসই যুবকের পরিবারের কাছে খবর দেয়। এরপর পরিস্থিতি স্বাভাবিক হয়।


আরও পড়ুন: Ghost Station: গভীর রাতে রেললাইনে ভূত খুঁজতে এলেন খোদ সরকারি আধিকারিক!


আরও পড়ুন: North Bengal Train Accident: 'ইঞ্জিনে সমস্যা ছিল, লাইনে দেখা যায় আগুনের ফুলকি' উত্তরবঙ্গে রেল দুর্ঘটনার চাঞ্চল্যকর অডিও টেপ ভাইরাল


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)