সোমা মাইতি: ভোটের প্রচারে বেরিয়ে ফের বিক্ষোভের মুখে অধীর চৌধুরী। সঙ্গে 'গো-ব্যাক' স্লোগানও! এবার মুর্শিদাবাদের নওদায়। নির্বাচন কমিশনে অভিযোগ জানালেন বহরমপুরের কংগ্রেস প্রার্থী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Mamata Banerjee: 'বাংলা ভিক্ষা চাইবে না', মালদহে মমতার নিশানায় বিজেপি


বাংলায় এবার সাত দফায় লোকসভা ভোট। গতকাল, শুক্রবার প্রথম দফায় ভোট হয়ে দিয়েছে আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে। তৃতীয় দফায় ভোট মুর্শিদাবাদে। সঙ্গে মালদহও। কবে? ৭ মে।


বহরমপুর কেন্দ্রে এবারও কংগ্রেস প্রার্থী অধীর। এদিন পূর্ব নির্ধারিত সূচি মেনে নওদায় প্রচারে গিয়েছিলেন তিনি। স্থানীয় শ্য়ামনগর এলাকা পরিক্রমা করে তখন ফিরছিলেন। অভিযোগ, অধীরের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকরা। নেতৃত্বে ছিলেন দলের ব্লক সভাপতি, মুর্শিদাবাদ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সইফুর জামান। চলে তুমুল ধস্তাধস্তিও। শেষে কোনওমতে বহরমপুরের কংগ্রেস প্রার্থীর গাড়িটি বের করে দেন নিরাপত্তারক্ষীরা।



আরও পড়ুন:  Bengal Weather: আরও বাড়তে পারে গরম! ছয় জেলায় চরম তাপপ্রবাহ....


অধীর চৌধুরী বলেন, 'হাতি চলে বাজার তো কুত্তা ভোকে হাজার! রাস্তা পাশে দাঁড়িয়ে যদি গো-ব্য়াক, গো-ব্য়াক করে আমি আর কী করতে পারি! তৃণমূল  অসভ্যতাটা করবে, আমাকে আগেও করেছে। এটাই তৃণমূলের চরিত্র'। তৃণমূল নেতা অরূপ চক্রবর্তী পাল্টা দাবি, 'এগুলি সব হতাশার বহিঃপ্রকাশ! মুর্শিদাবাদের মানুষ, বহরমপুরের মানুষ রাস্তা নেমেছে অধীরের বিরুদ্ধে! ভাবতে পারছেন। যে অধীরের নাম ছিল জিন্দা অধীর, যে অধীর রবিনহুড অধীর বলে নিজেকে দাবি করত। সেই অধীর চৌধুরী যেখানে যাচ্ছেন, বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে। নিজের লোকসভায় ৭ বিধানসভায় বিজেপি জমি তৈরি করে দিয়েছেন শুধুমাত্র নিজের লোকসভা সিট ধরে রাখবেন বলে। মোদীজিও এবার বাঁচাতে পারবে না অধীর চৌধুরীকে'। 


এর আগে, খাস বহমপুরেঅ প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়েছিলেন অধীর। এমনকী, মেজাজ হারিয়ে দলের এক কর্মীর গায়ে হাতও তুলেছিলেন বলে অভিযোগ করেছিল তৃণমূল।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)