নিজস্ব প্রতিবেদন: গঙ্গাসাগর মেলায় গিয়ে অসুস্থ হয়ে পড়া দুই ব্যক্তিকে এয়ার অ্যাম্বুল্যান্সে উড়িয়ে আনা হল হাওড়ায়। জানা গিয়েছে সাগর এলাকার বাসিন্দা ওই ব্যক্তি সংক্রান্তির মেলা উপলক্ষে গঙ্গাসাগর গিয়েছিলেন। মেলা প্রাঙ্গণে বুকের যন্ত্রণায় অসুস্থ হয়ে পড়েন মুকুল গিরি নামে ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে তাঁর ইসিজি করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হৃদযন্ত্রে সমস্যা দেখা দেওয়ায় সরকারি উদ্যোগে হেলিকপ্টারে দ্রুত উড়িয়ে নিয়ে আসা হয় ডুমরজলা। এরপর ডুমুরজলা হেলিপ্যাড গ্রাউন্ড থেকে অ্যাম্বুল্যান্সে গ্রিন করিডর করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


আরও পড়ুন: বাগবাজারে পৌঁছল Covishield, রাখা হয়েছে রবীন্দ্র সরণির সেন্ট্রাল ফ্যামিলি ওয়েলফেয়ারে


একই দিনে এয়ার অ্যাম্বুলেন্সে আরও এক অসুস্থ ব্যক্তিকে নিয়ে আসা হল হাওড়া ডুমুর জেলা হেলিপ্যাড গ্রাউন্ডে। তাঁকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই তাঁকে ভর্তি করা হয়েছে। পুলিস সূত্রের খবর, দক্ষিণ ২৪ পরগনার সাগর এলাকার বাসিন্দা ওই ব্যক্তি পারিবারিক বিবাদের কারণে হঠাৎই কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। মেলা প্রাঙ্গণের কাছে এই ঘটনা ঘটে। তাঁকে প্রথমে ভর্তি করা হয়েছিল স্থানীয় গ্রামীণ হাসপাতালে। তারপর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এয়ার অ্যাম্বুলেন্সে হাওড়ায় নিয়ে আসা হয়।