তপন দেব: পুজো দেখতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল প্রতিবেশী বন্ধু। রাত বাড়লেও ঘরে ফেরেনি ছেলে। সকালে বন্ধুর কাছে খোঁজ নিয়ে জানা যায় গাড়ি থেকে পড়ে আহত হয়েছে ছেলে। হাসপাতালে গিয়ে বাবা-মা দেখেন মৃতদেহ পড়ে রয়েছে ছেলের। এনিয়ে তুমুল উত্তেজনা আলিপুদুয়ারের আনন্দনগরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-তিনি মহারাজ, তিনি বিজেপি সাংসদও--তো? রামকৃষ্ণ মঠের সন্ন্যাসীকে পেটালেন বাংলাতেই!


স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে আলিপুরদুয়ারের আনন্দনগরের বাসিন্দা আনন্দ কুন্ডুকে পুজো দেখতে যাওয়ার জন্য ডেকে নিয়ে যায় প্রতিবশী বন্ধু লিটন পাল। কিন্তু গভীর রাত হলেও ছেলে ঘরে না ফেরায় আত্মীয়স্বজন খোঁজ খবর শুরু করে। সকালে লিটনের কাছে খোঁজ পায় আনন্দ গাড়ি থেকে পড়ে আহত হয়েছে। তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে গিয়ে দেখা যায় আনন্দের মৃত্যু হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্ত ঝরেছে।
 
ওই কথা শোনার পরই লিটনের বাড়িতে চড়াও হয় আনন্দের পরিবারের লোকজন। বাড়িতে ভাঙচুর করা হয় বলে অভিযোগ । লিটনের বাবা জানিয়েছেন বান্ধবী-সহ মোট তিনজনে গিয়েছিল ঠাকুর দেখতে। মদ্যপান করেছিল। রাস্তায় হাঁটে গিয়ে সে পাথরের উপরে পড়ে যায়। মাথায় আঘাত লাগে। ছেলে গভীর রাতে ফিরেছে বাড়িতে। ভয়ে সকাল থেকে গা ঢাকা দিয়েছে।


খুন না দুর্ঘটনা তা নিয়ে ধন্ধে পুলিস। জেলা পুলিস সুপার ওয়াই রঘুবংশী জানান সব দিক খতিয়ে দেখা হচ্ছে। লিটনের খোঁজ চলছে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)