বাসুদেব চট্টোপাধ্যায়: পুজো মণ্ডপের সামনে গুলি চালানোর অভিযোগ ঘিরে চাঞ্চল্য। গুলি চালানোর অভিযোগ উঠল স্থানীয় রাজু দাসের বিরুদ্ধে। সিসি ক্যামেরায় ধরা পড়ল আগ্নেয়াস্ত্রের ছবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনায় আতঙ্কিত এলাকার সাধারণ মানুষ। এই ঘটনার পর অভিযুক্ত রাজু দাস পলাতক। অভিযোগ রবিবার গভীর রাতে আসানসোল উত্তর থানার অন্তর্গত ডিপুপাড়া দুর্গা মন্দিরের মেলা প্রাঙ্গণের সামনে মেলায় এক দোকানদারের সঙ্গে সামান্য জিনিস কেনাকে কেন্দ্র করে রাজু দাসের ঝামেলা হয়। কোনও কথা না শুনে রাজু দাস নিজের কোমর থেকে বন্দুক বার করে শুন্যে কয়েক রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। যদিও এই গুলি চালানোর ঘটনায় কোন হতাহতের খবর নেই।


অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। আসানসোল উত্তর থানার পুলিস খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে এসে রাজু দাসকে গ্রেফতার করার চেষ্টা করলেও এখনও পর্যন্ত তাকে ধরতে পারেনি। এলাকার সাধারণ বাসিন্দাদের অভিযোগ এই রাজু দাস অবৈধভাবে মদ-সহ অন্যান্য নেশা জাতীয় সামগ্রী বিক্রি করে ও পাড়ায় আতঙ্কের সৃষ্টি করে রেখেছে। পাড়ার পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস দফায় দফায় তার বাড়িতে হানা দিলেও গ্রেফতার করতে পারেনি। রাজু দাসের স্ত্রী গীতা দাস জানান রাজু দাস সেভাবে বাড়িতে থাকে না। 


গন্ডগোলের খবর নিয়ে তারও বেশি কিছু জানা নেই। রাত্রে বেলায় সে জানতে পেরেছিলেন যে তার স্বামীর সঙ্গে ঝামেলা হয়েছে দুর্গামন্দিরের মেলায়। ডিসিপি সেন্ট্রাল ধ্রুব দাস জানান, অভিযোগ পাওয়ার পর পুলিস অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে, খুব তাড়াতাড়ি তাকে ধরে ফেলা হবে। গুলি চালানো হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।


আরও পড়ুন:Durgapur Shocker: সম্পত্তির লোভে বাবা-মাকে খুন! প্রতিবেশীদের চাপে গ্রেফতার ছেলে-বৌমা


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)