নিজস্ব প্রতিবেদন: জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষের বিরুদ্ধেই যৌন হেনস্থার অভিযোগ। আঙুল তুললেন পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য দফতরের স্থায়ী সমিতির এক সদস্যা। লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ডেবরা থানায়। চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।

COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নির্যাতিতার বয়ান অনুযায়ী,  বেশ কয়েকদিন আগে পারিবারিক সমস্যা নিয়ে জেলা পরিষদেরই খাদ্য কর্মাধ্যক্ষের দ্বারস্থ হন তিনি। সেই সময় তাঁকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ । ঘটনার পর দলের কাছে বারবার আবেদন জানিয়েও কোনও সুরাহা না হওয়ায় চলতি সপ্তাহেই ডেবরা থানা ও মেদিনীপুর আদালতের দ্বারস্থ হন তিনি।

 অভিযোগের ভিত্তিতে জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৫৪ বি এর মতো জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযোগের গুরুত্ব বুঝে তদন্তভার দেওয়া হয়েছে ডেবরার এসডিপিও সমীর অধিকারীকে। যদিও ক্যামেরার সামনে মুখ খুলতে নারাজ নিগৃহীতা। গোটা বিষয়টার পিছনে রাজনৈতিক চক্রান্ত আছে বলে দাবি করেন অভিযুক্ত খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতি। ঘটনা হতাশাজনক বলেও দাবি করেন তিনি।

আরও পড়ুন:  ৩০০০ থেকে ৩ কম, রাজ্যে ফের করোনার রেকর্ড সংক্রমণ, মৃত ৫৬


নিগৃহীতা তফসিলি জনজাতিভুক্ত হওয়ার কারণে খাদ্য কর্মাধ্যক্ষের বিরুদ্ধে "Prevention of Atrocities Act,1989" আইন যুক্ত করা হয়েছে মামলায়। ঘটনার নিন্দা করে তদন্তের দাবি জানিয়েছে জেলা বিজেপির সহ সভাপতি শুভজিত রায়। এই বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটেছে জেলা তৃণমূল নেতৃত্ব।