নিজস্ব প্রতিবেদন:   লকডাউনে নেই কাজ, অর্থাভাব থেকে নিত্যদিনের অশান্তি।  আর তার জেরে স্ত্রীকে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য নিউ দিঘার রতনপুর এলাকায়।  মৃতের নাম শাকিনা বিবি।  
ধৃত স্বামী সাবির শেখের বয়ান অনুযায়ী,  কয়েক বছর আগে নিউ দিঘাতে প্রেম করে শাকিনাকে বিয়ে করে সে। নদিয়াতে তাঁর আরেক স্ত্রী রয়েছেন। মত্স্যজীবীদের ট্রলারের কাজে নদিয়া থেকে ১৩ বছর আগে দিঘায় চলে আসে সাবির। এরপর পেশা বদলে রিক্সা চালাতে শুরু করে। শাকিনার সঙ্গে পরিচয়ের পর প্রেম হয়। এরপর বিয়ে করে তারা। তাদের দুই ছেলেমেয়ে রয়েছে।


ঘণ্টায় ১১০ কিমি! আমফানের পর বুধবারই আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় নিসর্গ, এখন অবস্থান কোথায়?
ইদানীং লকডাউনে রিক্সা চালানো বন্ধ ছিল সাবিরের। অর্থাভাবে অশান্তি হতে শুরু করে। এরপর গত মঙ্গলবার সাবির আচমকাই থানায় গিয়ে শাকিনার নিখোঁজ ডায়েরি দায়ের করতে যায়। কিন্তু পুলিস আগে সাবিরকেই খুঁজে দেখতে বলে। বিষয়টি জানাজানি হতে প্রতিবেশীরা খোঁজ শুরু করে। দেখা যায় নিউ দিঘার সায়েন্স সেন্টার থেকে কিছু দূরে  ঝাউ বনের মধ্যে ওড়না বেরিয়ে থাকতে দেখেন তাঁরা। পুলিসকে খবর দিলে, মাটি খুঁড়ে শাকিনার দেহ উদ্ধার হয়।
পুলিস সাবিরকে গ্রেফতার করে। জেরায় খুনের কথা স্বীকার করে সাবির। তবে এর পিছনে কোনও ত্রিকোণ প্রেমের ঘটনা রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।