ওয়েব ডেস্ক: গণধর্ষণ। হুমকি। পিছুধাওয়া। দুর্বৃত্তের হাত থেকে বাঁচতে শেষ পর্যন্ত নদীতে ঝাঁপ দিলেন এক গৃহবধূ। স্থানীয়দের তত্‍পরতায় প্রাণে বাঁচলেন। অপরাধীর স্পর্ধা কতদূর যেতে পারে, দিনের আলোয় দেখল নদিয়ার রানাঘাট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সমাজে বারবার দাঁত-নখের শিকার মহিলারা। রানাঘাটের চুনুরিপাড়া এলাকার গৃহবধূ ভাবতে পারেননি এমন দিনও দেখতে হবে তাঁকে। সোমবার মেয়েকে স্কুলে পৌছে দিয়ে ব্যাঙ্কে যান। কাজ সেরে বাড়ি ফেরার সময় ৭-৮ জন যুবক বাইকে তাঁকে ধাওয়া করে। বিপদ আঁচ করে অন্য রাস্তা ধরেন মহিলা। দুর্বৃত্তের দল সেখানেও পৌছে যায়। সম্মান বাঁচাতে ব্রিজের ওপর থেকে নদীতে ঝাঁপ দেন তিনি।  


নদীর পাড়ে থাকা লোকজন মহিলাকে উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যায়। এটাই অবশ্য প্রথম নয়। এর আগেও নির্যাতনের শিকার হয়েছেন মহিলা। গত ৬ মার্চ বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মহিলাকে গণধর্ষণের অভিযোগ ওঠে ৩ যুবকের বিরুদ্ধে। লোকলজ্জার ভয়ে প্রথমে চুপ থাকলেও, ১২ মে রানাঘাট থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন মহিলা। রানাঘাট থানার পুলিস গৌরব নাথ নামে এক যুবককে গ্রেফতার করে। অভিযোগ, তারপর থেকে বাকি ২ অভিযুক্ত নাগাড়ে হুমকি দিচ্ছেন মহিলাকে। গণধর্ষণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। সোমবারের ঘটনার পিছনেও ধর্ষকদের হাত দেখছেন মহিলা। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিস। (আরও পড়ুন-এলআইসির ডিও উত্তম মহান্তর অস্বাভাবিক মৃত্যু ঘটনার সঙ্গে মনুয়ার কাণ্ডের মিল পাচ্ছে পুলিস)