চম্পক দত্ত: এটিএম পিন জেনারেট করতে গিয়ে বিপত্তি। গায়েব এটিএম কার্ড। খোয়া গেল গ্রায় ৪৫ হাজার টাকা। এটিএম-এ পিন জেনারেট করতে গিয়ে সেই মেশিন থেকে এটিএম কার্ড নিয়ে চম্প্ট দেয় এক ব্যাক্তি। এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরে। জানা গিয়েছে দাসপুরের একটি ATM-এ পিন জেনারেট করতে গিয়েছিলেন দাসপুরের বাসিন্দা সুদর্শন সাউ। সেই সময় ঐ এটিএম রুমের ভিতরে তিন থেকে চার জন ব্যাক্তি ছিলো। তাঁদের মধ্যে কোনও এক ব্যাক্তি সুদর্শন সাউ এর কার্ড নিমেষের মধ্যে নিয়ে নেয়। পরিবর্তে রেখে যায় বিশ্বনাথ পন্ডিত নামে এক ব্যাক্তির ATM।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ATM নিখোঁজের কথা সেই সময় বুঝতে না পেরে রেখে যাওয়া ATM কার্ডটি নিয়ে বাড়ি চলে আসেন সুদর্শন সাউ। বাড়ি আসার মিনিট ২০ বাদে ফোনে ম্যাসেজ আসে নয় হাজার টাকা তোলা হয়েছে ব্যাংক থেকে। ম্যাসেজ দেখে চক্ষু চড়কগাছ সুদর্শন বাবুর।


আরও পড়ুন: ফের বোমা উদ্ধার, জগদ্দলের পরে এবার কামারহাটি


এর পরেই আবারো ATM এর কাছে ফিরে আসলে কোনও ব্যাক্তিকে দেখতে না পেয়ে দাসপুর থানায় গিয়ে রবিবার রাতে পুলিসকে পুরো বিষয়টি জানিয়ে লিখিত অভিযোগ করেন। পুলিস পরামর্শ দেয় সাইবার ক্রাইমে ঘটনাটি জানাতে।


বেশ কয়েক দফায় সুদর্শন সাউ ব্যাংক থেকে ৪০ হাজার টাকা তোলা হয়েছে। এবং ঘাটালের একটি পেট্রল পাম্প থেকে সাতশো চল্লিশ টাকার তেল নেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে। পুরো ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। পেট্রল পাম্পে সিসিটিভির ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে দাসপুর থানার পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)