নিজস্ব প্রতিবেদন: আমতার ছাত্রনেতা আনিস খানের মৃত্যুতে দোষীদের শাস্তির দাবিতে ফের রাস্তায় বাম ছাত্র-যুবরা। শনিবার রানিহাটি  থেকে পাঁচলা পুলিস সুপারের দফতর পর্যন্ত মিছিলে দফায় দফায় রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, পুলিসের কাঁদানে গ্যাসের সেল ফাটানো হ। পাল্টা লাঠিচার্জ করে পুলিস। এদিকে বামেদের মিছিলে বাইরের লোকজন ঢুকে তাণ্ডব করেছে বলেও অভিযোগ উঠছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



বিক্ষোভকারীদের ছোড়া ইটে আহত হন বহু পুলিক কর্মী। ইটের আঘাত থেকে বাঁচতে একটা সময় লুকিয়ে পড়তে হয় পুলিসকে। প্রাথমিকভাবে পুলিসে পিছু হেঁটে এলেও পরে বিশাল বাহিনী নিয়ে এগিয়ে যায় পুলিস। ঘটনাস্থলে ছিলেন দক্ষিণবঙ্গের এডিজি সিদ্ধানাথ গুপ্তা। ফাটানো হয় কাঁদানে গ্যাসের সেল। দফায় দফায় বহু লোককে গ্রেফতার করে ভ্য়ানে তোলে পুলিস। তবে পুলিসের একাধিক গাড়িও ভাঙচুর করে বিক্ষোভকারীরা। বাম নেতা মীনাক্ষী মুখোপাধ্য়ায়ের দাবি, বামেদের কেউ পুলিসকে লক্ষ্য করে ইট ছোড়নি।


 


বিক্ষোভের জেরে অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। পুলিসের পাশাপাশি, বিক্ষোভের মধ্যে পড়ে আহত হন বহু বাম কর্মী। তাদের টেনে হিঁচড়ে তোলা হয় প্রিজন ভ্যানে। আটক করা হয়ে বাম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়কে। এসপি অফিসের চারদিকে ভাঙা ইটে ছয়লাপ হয়ে যায়। 


আরও পড়ুন-'রেলের লোকজন' সার্ভে করতে আসতেই তুলকালাম গোঘাটের ভাবাদিঘি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)