নিজস্ব প্রতিবেদন:  রেজিস্ট্রারের দায়িত্ব হস্তান্তর নিয়েও এবার বিতর্কে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়। দীর্ঘক্ষণ ধরে বসিয়ে রেখে দায়িত্ব হস্তান্তর নিয়ে ক্ষোভ বিদায়ী রেজিস্ট্রারের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- নিরুপম সেনের মৃত্যুতে ছুটি ঘোষণা রাজ্য সরকারের


দায়িত্ব হস্তান্তর চলাকালীন অসুস্থ হয়ে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি বিদায়ী রেজিস্টার সাধন চন্দ্র সাহা। বিদায়ী রেজিস্টার আশঙ্কা প্রকাশ করেন এরপর তাঁকে শো-কজ এবং সাসপেন্ডও করা হতে পারে।যদিও এই নিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্বাগত সেন বলেন এটা রুটিন প্রক্রিয়া। গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় নতুন কিছু হচ্ছে না।              


আরও পড়ুন- বড় ঘোষণা: জমি হস্তান্তরে মিউটেশন এবার অনলাইনেই                              


সম্প্রতি গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার পথ থেকে সরিয়ে দেওয়া হয় সাধন চন্দ্র সাহাকে। এরপর সেই জায়গায় নতুন রেজিস্ট্রার নিয়োগ করা হয় বিপ্লব গিরিকে। শনিবার নতুন রেজিস্ট্রার চার্জ বুঝতে আরম্ভ করেন। কিন্তু বিদায় রেজিস্ট্রারের অভিযোগ শনিবার সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত তাঁকে বসিয়ে রাখা হয়, এমনকি সোমবারও একই অবস্থা। ২দিন ধরে ভিডিয়োগ্রাফি করে চার্জ নেওয়ার প্রক্রিয়া চালালেও কোনো সুরাহা হয়নি। চার্জ হস্তান্তর প্রক্রিয়া চলাকালীন অসুস্থ হয়ে পড়েন বিদায়ী রেজিস্টার সাধন চন্দ্র সাহা। এমনকি কাঁদতে কাঁদতে বিশ্ববিদ্যালয় চত্বর থেকে বেরিয়ে যান তিনি। এমনকি কাঁদতে কাঁদতে বিশ্ববিদ্যালয় চত্বর থেকে বেরিয়ে যান তিনি। এরপর মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় অসুস্থ বিদায়ী রেজিস্টারকে। যদিও এটা রুটিন প্রক্রিয়া বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্বাগত সেন।