নিজস্ব প্রতিবেদন : কর্মী হিসাবে নাম এলে কাটাতে চলে আসবেন না। এই বলে শিক্ষকদের হুঁশিয়ারি দিলেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এদিন বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা কর্মী সভা ছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, 'জেলে যাবে চোর অভিষেক', আরও জোরালো আক্রমণ কৈলাস বিজয়বর্গীয়র


তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা কর্মী সভায় উপস্থিত ছিলেন অনুব্রত মণ্ডল, সহ সভাপতি অভিজিৎ সিংহ, সংগঠনের সভাপতি প্রলয় নায়ক প্রমুখ। এই সভায় বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মণ্ডল বলেন, "যখন শুনি কোনও স্কুলে বোম পড়ে, কোন স্কুলে ঝামেলা হয়, খুব খারাপ লাগে। আবার যখন শুনি কোনও মাস্টারমশাই ট্রেনে-বাসে সমালোচনা করেন তখনও খারাপ লাগে।"


আরও পড়ুন, তৃণমূল কর্মীকে গুলি করে খুনের চেষ্টা বিজেপি কর্মীর!


ভোট কর্মী হিসাবে নাম নথিভুক্ত হলে অশান্তির ভয়ে অনেক শিক্ষক-শিক্ষিকাকেই দেখা যায় এড়িয়ে যেতে। বিশেষ করে বীরভূমে অশান্তির ভয়ে ভোট কর্মী হিসাবে কাজ করতে চান না শিক্ষক-শিক্ষিকারা। এই প্রসঙ্গে শিক্ষক-শিক্ষিকাদের উদ্দেশে অনুব্রত মণ্ডল বলেন, "যখন কোনও ভোটে নাম আসে, লাইন করে চলে আসছেন নাম কাটাতে। আসবেন না। এবার কাটব না। আগের থেকে বলে রাখলাম। অসুখ-বিসুখ হলে চিন্তা ভাবনা করব। না হলে কিন্তু কাটব না।"


আরও পড়ুন, রাস মেলায় গণধর্ষিতা নাবালিকা, ধৃত ২ নাগরদোলনা চালক


এরপরই দলের পঞ্চায়েত প্রধান, নেতাদের উদ্দেশ্য অনুব্রত মণ্ডল বলেন, "যা বলবেন তা করব। যা চাইবেন তা পাবেন। কোনও প্রধান যদি চোখ রাঙায়, সরাসরি আমাকে ফোন করবেন। কোন পার্টির ছেলে যদি স্কুলে গিয়ে ঝামেলা করে আমাকে ফোন করবেন। অসুবিধা হবে না। থানায় ডায়েরি করে ফোন করবেন। দেখে দেব। শিক্ষাক্ষেত্রে কোনও রাজনীতি চলবে না। শিক্ষাক্ষেত্রে কারও যাওয়ার অধিকার নেই।"