জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর বিরুদ্ধে এবার মারাত্মক অভিযোগ করেছেন বোলপুরের প্রাক্তন সাংসদ অনুপম হাজরা। তাঁর দাবি নিজের মেয়াদ বৃদ্ধির জন্য ঘিরে চেষ্টা করছেন উপাচার্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনুপম হাজরার দাবি নিজের মেয়াদ বৃদ্ধির করানোর দাবিতে কর্মীদের মিছিল করার জন্য চাপ দিচ্ছেন বতমান উপাচার্য। তাঁর আরও অভিযোগ যে এই ঘটনায় বিশ্বভারতীর কর্মীরা ইমেল করে কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর কাছে অভিযোগ জানিয়েছেন।


সেই ইমেলের কপি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন প্রাক্তন সাংসদ। বর্তমান উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে ‘ভণ্ড বিজেপি ’ এবং ‘অতি মোদী-ভক্ত’ বলেও আক্রমণ করেছেন তিনি।


আরও পড়ুন: Jalpaiguri: আবহাওয়া এতই পরিষ্কার-পরিচ্ছন্ন যে, কাঞ্চনজঙ্ঘার দেখা মিলছে এই জায়গা থেকেও!


নিজের ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘দু-চার দিনের মধ্যেই আমার মেয়াদকাল শেষ হয়ে আসছে , তোমরা আমার হয়ে মিছিল করো যাতে আমার মেয়াদকাল বাড়ানো হয় । মিছিল তোমাদের করতেই হবে!!!


নির্লজ্জতার চূড়ান্ত !!!


শুনলাম নাকি "ভন্ড বিজেপি" এবং "অতি-মোদি-ভক্ত" বিশ্বভারতী-উপাচার্য বিশ্বভারতী'র নবনিযুক্ত MTS কর্মীদের উপর ফরমান জারি করেছেন যে তাঁরা যেন - "উপাচার্যের মেয়াদকাল বাড়ানো হোক" - এই মর্মে মিছিল করেন!!!


বিরক্ত হয়ে বিশ্বভারতী'র সেই সমস্ত MTS-কর্মীরা ইমেইলের মাধ্যমে দেশের মাননীয় শিক্ষামন্ত্রীর কাছে অভিযোগ জানিয়েছেন!!! সেই ইমেইলের কপি আপনাদের সামনে তুলে ধরলাম!!!


গত এক বছর ধরে যে কথাটা আমি বলে আসছিলাম যে ইনি হলেন ভন্ড বিজেপি, তখন অনেকে আমার কথা শুনে আশ্চর্য হয়েছিলেন বা অনেকের গায়েও লেগেছিলো!! এখন অন্তত এনার অতি বিজেপি সাজার কারণ টা আশা করি বুঝতে পারছেন!!!


এনার কবিগুরু বা নরেন্দ্র মোদি বা বিশ্বভারতী'র প্রতি কোনো ভালোবাসা নেই ...কিন্তু যেটা আছে সেটা হলো উপাচার্যের চেয়ার টা'র প্রতি আনলিমিটেড প্রেম এবং আকর্ষণ!!!’