নিজস্ব প্রতিবেদন : 'ক্ষমতায় আসলে শুক্রা মুন্ডাকে মন্ত্রী করা হবে'। এমনটাই জানালেন কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুন্ডা। বিজেপির 'পরিবর্তন যাত্রা' উপলক্ষে বুধবার বিকেলে চালসা ও মালবাজারে আসেন অর্জুন মুন্ডা। বিজেপির পরিবর্তন যাত্রা নিয়ে এদিন বিজেপি কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মত। কীর্তন ও পুষ্পবৃষ্টির মধ্যে দিয়ে বরণ করা হয় পরিবর্তন যাত্রার রথকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন পরিবর্তন যাত্রার রথে ছিলেন ৩ সাংসদ জন বার্লা, জয়ন্ত রায়, রাজু বিস্ত। ছিলেন বিধায়ক মনোজ টিজ্ঞা, শুক্রা মুন্ডা সহ অনেকেই। পরে এই পরিবর্তন যাত্রায় এসে যোগ দেন কেন্দ্রীয় আদিবাসী মন্ত্রী অর্জুন মুন্ডা। চালসায় রথযাত্রার পর পথসভা করেন বিজেপি নেতৃত্ব। তারপর চালসা গোলাইয়ে বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদানও করেন বিজেপি নেতারা। এদিন পরিবর্তন যাত্রার রথ চালসায় এসে পৌঁছলে, চালসা গোলাইয়ে জাতীয় সড়কে ব্যাপক যানজট তৈরি হয়। পুলিস ও বিজেপি কর্মীরা মিলে জাতীয় সড়ক যানজট মুক্ত করে। 


চালসা থেকে পরিবর্তন যাত্রার রথ পৌঁছয় মালবাজারে। মালবাজারের রাস্তায় কার্যত জনজোয়ার দেখা যায় এদিন। শেষে মালবাজার রেল মাঠে বিরাট জনসভা হয়। সেই সভা থেকেই কেন্দ্রীয় আদিবাসী মন্ত্রী অর্জুন মুন্ডা ঘোষণা করেন, "রাজ্যে ক্ষমতায় এলে শুক্রা মুন্ডাকে মন্ত্রী করা হবে। এই সরকার আদিবাসীদের জন্য কিছুই করেনি। আমরা ক্ষমতায় এসে আদিবাসীদের জন্য সবকিছু করব। শ্রমিকদের মজুরি ৩০০ টাকার বেশি করব।"


আরও পড়ুন, "আগামী দিনে ডোমজুরের মানুষ খেলা দেখিয়ে দেবে", হুঙ্কার রাজীবের


বৈশালীর বিরুদ্ধে 'তোলাবাজির অভিযোগ' BJP নেতার, শোরগোল রাজনৈতিক মহলে