নিজস্ব প্রতিবেদন: মদন মিত্রের সঙ্গে অর্জুন সিংয়ের চাপা সংঘাত কামারহাটি থেকে ব্যারাকপুর সবাই জানেন। আর অর্জুন সিংয়ের ফুল বদলের জল্পনা ছড়াতেই সুর বদল হয়ে গিয়েছিল মদন মিত্রেরও। এমনকি সংবাদমাধ্যমে কামারহাটির সাংসদ বলেওছিলেন, দল যদি ওকে গ্রহণ করে তাহলে ওকে বুকে টেনে নিতে আমার কোনও দ্বিধা নেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার অর্জুন সিং তৃণমূলে যোগ দেওয়ার পর আরও এক ধাপ এগিয়ে গেলেন মদন মিত্র। বললেন, সত্ ভাই থেকে আপন ভাই হলেন অর্জুন। এদিনেই উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে অর্জুনের একটি মিলন বৈঠক ডাকা হয়। সেখানে ব্যারাকপুরের সাংসদকে লাল গোলাপের মালা পরিয়ে বুকে টেনে নেন মদন মিত্র।


অর্জুন সিংকে এভাবে আপন করা নিয়ে আজ মদন মিত্র বলেন, 'অর্জুন সিংকে বলেছিলাম বি টি রোডে চা খাস না বাবা! সেদিন ও ছিল সত্ ভাই। আর যখন ওকে গোলাপের মালাটা পরালাম তখন ও হল নিজের ভাই। মালার কাঁটাগুলো আমি বের করে নিয়েছিলাম। চাই অর্জুনের সঙ্গে তৃণমূল কর্মীদের সম্পর্কটা যেন মসৃণ গোলাপের পাপড়ির মতো হয়। অর্জুন সিংকে নিয়েছেন আমার দলের নেতা। আর আমি হলাম দলের একজন সাধারণ কর্মী। দল যাকে নিয়েছে তা সাত পাঁচ ভেবেই নিয়েছে। দল বলেছে অর্জুন শত্রু, লড়াই কর। করেছি। দল বলেছে অর্জুন বন্ধু, গলায় মালা দিয়ে জড়িয়ে ধরেছি।'


উল্লেখ্য, বিধানসভা ভোটের সময় অর্জুনের সঙ্গে তৃণমূল কর্মীদের যে সংঘাত তা মাথায় রাখলে মদন মিত্রের কথা যথেষ্টই গুরুত্বপূর্ণ। তিনি বলেছেন, গোলাপের কাঁটি সরিয়ে নিয়েছি। চাই অর্জুনের সঙ্গে তৃণমূল কর্মীদের সঙ্গে সম্পর্কটা যেন গোলাপের পাপড়ির মতোই হয। অর্থাত্ কোথাও তৃণমূলের কর্মীদের সঙ্গে অর্জুনের সম্পর্কের কথাও মনে করিয়ে দিলেন কামারহাটির বিধায়ক।


আরও পড়ুন-Madan Mitra On Arjun Singh: দল ওঁকে গ্রহণ করলে অর্জুনকে বুকে জড়িয়ে ধরতে আপত্তি নেই : মদন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)