নিজস্ব প্রতিবেদন: আসানসোল লোকসভা নির্বাচনের প্রচারে এসে অনুব্রত মণ্ডলকে কড়া ভাষায় নিশানা করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। বীরভূম জেলা সভাপতির অসুস্থতা নিয়েও তাঁকে আক্রমণ করেন বিজেপি প্রার্থী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার দুর্গাপুরের সরপি থেকে আসানসোলে প্রচারে এসে অগ্নিমিত্রা পল বলেন, ইডি ডাকলেই উনি অসুস্থ হয়ে পড়েন। চলে যান উডবার্ন ওয়ার্ডে। ইসিজি, সিটি স্ক্যান হলে সোনার আংটি, সোনার গহনা খুলতে হয়। কিন্তু ওঁর সিটি স্ক্য়ান হয় সোনার আংটি-গহনা পরে। উনি অসুস্থ মানুষ। কী আর বলব। ওঁকে বলে দেবেন, ওঁর জন্য ওড়িশার শ্রীঘর সাফসুতরো করা হচ্ছে। খুব তাড়াতাড়ি সেখানে তাঁকে নিয়ে যাওয়া হবে। সেখানে তৃণমূল কর্মীদের নিয়ে খেলা হবে গান গাইতে গাইতে লুডো আর চু-কিত-কিত খেলবেন।


দুর্গাপুরের জব্বর পল্লীর নির্মল মন্ডল পথ দুর্ঘটনায় আহত হয়ে বিভিন্ন হাসপাতাল ঘুরলেও মেলেনি স্বাস্থ্যসাথী কার্ড-এর পরিষেবা। শেষমেষ চিকিৎসার অভাবে মৃত্যু হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে অগ্নিমিত্রা পাল বলেন, মাননীয়া মুখ্যমন্ত্রী কেমন স্বাস্থ্যসাথী কার্ড বানিয়েছেন দেখুন। স্বাস্থ্যসাথী কার্ড দেখিয়ে ভোট কিনছেন আর স্বাস্থ্যসাথী কার্ডে পরিষেবা পাচ্ছেন না সাধারণ মানুষ।


আরও পড়ুন-'দোতলার ছাদে গিয়ে দেখি দিদি পুড়ে ছাই', বজবজে 'নারকীয় বর্বরতা'র শিকার গৃহবধূ


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)