নিজস্ব প্রতিবেদন: লোকসভা উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল বারাবনিতে। বারাবনিতে ১৬৩ নম্বর বুথে উত্তেজনা ছড়ায়। পুলিসের সঙ্গে বচসা বাধে অগ্নিমিত্রা পালের। পুলিসের গাড়িতে ইট ছোঁড়া হয়। ভাঙচুরও করা হয় গাড়ি। আক্রান্ত হয়েছে সংবাদমাধ্যমের গাড়িও। আক্রান্ত Zee ২৪ ঘণ্টার গাড়িও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের গাড়ির উপর হামলা চালায় শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। ইট-বাঁশ নিয়ে হামলা চালানো হয়। তাঁর নিরাপত্তারক্ষীদের সঙ্গেও হাতাহাতি, ধাক্কাধাক্কি বেঁধে যায়। হামলার জেরে এক নিরাপত্তারক্ষীর হাত ফেটে রায়। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল অভিযোগ করেন, "তৃণমূল আক্রমণ করছে। ইট-বাঁশ নিয়ে আক্রমণ করছে। পুলিস দাঁড়িয়ে রয়েছে। ওসি বারাবনি দাঁড়িয়ে দাঁড়িয়ে রয়েছে। যদি মারধর করে, আত্মরক্ষার্থে আমরাও মারব। বসে বসে মার খাব না। " 


বুথের ভিতর রাজ্য পুলিস ঢুকে পড়েছে বলেও অভিযোগ তাঁর। অভিযোগ করেন, রাজ্য পুলিস রিগিংয়ে মদত দেবে। সেই জন্য রীতিমতো ধমকের সুরে আধাসেনাকে সতর্ক করে দেন তিনি। বলেন, "আপনারা বহিরাগত ঢোকাতে দাঁড়িয়ে আছেন? রাজ্য পুলিস মুখ্যমন্ত্রীর চামচা। সুযোগ পেলেই ভিতরে ঢুকে Rigging করবে।" পুলিস তথা শাসকদলের কর্মীর সঙ্গে ব্যাপক বচসা বাঁধে, ধস্তাধস্তিও বাঁধে বিজেপি প্রার্থীর।


আরও পড়ুন, 'মেয়েটি মদ্যপান করেছিল', হাঁসখালি কাণ্ডে এবার পুলিস সুপারের মন্তব্য ঘিরে বিতর্ক


হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যু! মুখ্যসচিবের থেকে রিপোর্ট তলব রাজ্যপালের


মুখ্যমন্ত্রী কি ধর্ষণকারীদের উকিল হয়েছেন! হাঁসখালি নিয়ে মমতার মন্তব্যের পাল্টা অধীরের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)