চম্পক দত্ত: তৃণমূলে বড় ভাঙন, মেদিনীপুর বিধানসভার মেদিনীপুর সদর ব্লকের একঝাঁক তৃণমূলের নেতা কর্মী আজ যোগদান করলেন বিজেপিতে। মেদিনীপুর লোকসভার বিজেপি প্রার্থী অগ্নীমিত্রা পল তাদের হাতে বিজেপির পতাকা ধরিয়ে, উত্তরীয় পরিয়ে, দলে যোগদান করান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পুরুষ নাকি মহিলা বুঝতে তরুণীর টি শার্ট ছিঁড়ে ফেলল জনতা, বেড়াতে গিয়ে হল ভয়ংকর অভিজ্ঞতা


যোগদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য নাম হল, কঙ্কাবতী গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপ প্রধান এবং বর্তমানে পঞ্চায়েত সদস্য তথা মেদিনীপুর সদর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কর্মকার, প্রাক্তন গ্রাম পঞ্চায়েত প্রধান তথা পঞ্চায়েত সদস্য কৃষ্ণা সিং, প্রাক্তন পঞ্চায়েত সমিতির সদস্য নয়ন দে, ব্লক নেতা নন্দন রাউত,দেবব্রত দাস, মহিলা সভানেত্রী শোভা সিং। এদিন বিশ্বজিৎ কর্মকারের নেতৃত্বে প্রায় তিন শতাধিক তৃণমূল কর্মী যোগদান করে বিজেপিতে। উল্লেখ্য, যোগদানকারী বিশ্বজিৎ  কর্মকার ও ও কৃষ্ণা সিং গত পঞ্চায়েত নির্বাচনে নির্দল হিসেবে জিতেছিলেন।


অগ্নিমিত্রা পল বলেন, প্রতিটা জায়গাতেই এরকম ভাবেই মানুষ যোগদান করতে চাইছেন এবং সেখানে সংখ্যালঘুরাও রয়েছেন। কিন্তু এরকম ভাবার কোন কারণ নেই যে যেই বলবে আমি চলে আসবো তাকেই নিয়ে নেওয়া হবে। আমাদের শীর্ষ নেতৃত্ব এটাকে স্কুটিনি করবে এবং দল যদি মনে করে তারা আমাদেরকে পজেটিভ কিছু ইনপুট দিতে পারবে তাদেরকেই আমরা জয়েনিং করাব।


বিজেপিতে যোগদানের পর বিশ্বজিৎ কর্মকার বলেন, তৃণমূলের মধ্যে সেই পরিবেশ নেই দলে কোন গঠনতন্ত্র নেই কর্মীদের কোন সম্মান নেই। তৃণমূল পার্টির নামেই পার্টি এখন এটা দল বলে আমার মনে হয় না কারণ আজকে থেকে নয় ১৯৯৩ সালে আমি প্রথম ভোট দিই তখন আমরা কংগ্রেস পরিবারের মধ্যে ছিলাম। ১৯৯৮ সালে তৃণমূলের জন্মলগ্ন থেকেই তৃণমূল দলটা করে এসেছি আমি ছাড়াও আমার গোটা পরিবার এই পার্টি করতে গিয়ে আমাদের বহু ক্ষয়ক্ষতি হয়েছে বহুবার জেল খাটতেও হয়েছে। আজকে আমরা ৩০০-৩৫০ জন যোগদান করেছি আরো বহু মানুষ আছে আমাদের সঙ্গে তারা মন থেকে সমর্থন করছেন। আমরা এই মন্ডলে মেদিনীপুর বিধানসভায় একটা ভালো ফলাফল বিজেপির পক্ষে দিতে পারব।


এই যোগদানের বিষয় নিয়ে তৃণমূলের মেদিনীপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজয় হাজরা ফোনে বলেন, যারা আজকে যোগদান করল তারা অনেকদিন আগে থেকেই বিজেপির সঙ্গে যোগাযোগ ছিল ফলে গত নির্বাচনে তাদেরকে আমরা টিকিট দিইনি। স্বাভাবিকভাবেই বিজেপিতে যোগদানটা শুধু সময়ের অপেক্ষা ছিল। এতে তৃণমূল কংগ্রেসের কোথাও কোনো সমস্যা হবে না কারণ তৃণমূল কংগ্রেস চার নম্বর কঙ্কাবতী অঞ্চল মেদিনীপুর সদর ব্লকের যে চারটে অঞ্চল আমাদের মেদিনীপুর বিধানসভার মধ্যে পড়ে সেখানে তৃণমূল কংগ্রেস যথেষ্ট শক্তিশালী। এর কোন প্রভাব জনমানসে পড়বে না। নির্বাচনের পরে আপনারা বুঝতে পারবেন যে চারটি অঞ্চলে নিরঙ্কুশ ভাবে তৃণমূল কংগ্রেস প্রার্থী জয় লাভ করবে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)