নিজস্ব প্রতিবেদন: ভরসন্ধেবেলায় মঞ্চে ভাঙচুর, চলল গুলিও। ভোটের মুখে বিজেপি (BJP) পথসভাকে কেন্দ্র করে ফের অগ্নিগর্ভ কোচবিহারের দিনহাটা (Dinhata)। অভিযোগ-পাল্টা অভিযোগে তুমুল উত্তেজনা ছড়াল এলাকায়।  ঘটনাস্থলে মোতায়েন পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: শুভেন্দুর ঘাঁটিতে ফের হানা, এবার ৭ জানুয়ারি নন্দীগ্রামের তেখালিতে জনসভা মমতার


একুশের বিধানসভা ভোটের (Assembly Election) দামামা বেজে গিয়েছে। রাজ্যের সর্বত্রই প্রচারে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি (BJP)। জোর দেওয়া হচ্ছে জনসংযোগে। বুধবার সন্ধ্যায় দিনহাটা ১ নম্বর ব্লকের ১ নম্বর গেট এলাকায় বিজেপির (BJP) পথসভা ছিল। সেই পথসভা চলাকালীন একদল দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ। ভেঙে দেওয়া হয় মঞ্চের চেয়ার, টেবিল, এমনকী মাইক ও প্যান্ডেলও। স্থানীয় বিজেপি (BJP) কর্মীদের দাবি, ভাঙচুরের পর শূন্যে গুলিও চালায় হামলাকারীরা। এই ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছয় দিনহাটা থানার পুলিস।


আরও পড়ুন: চারমাস পর বাড়ি ফিরলেন, 'সুজাতা ভাল থাকুক' বার্তা সৌমিত্রর


বিজেপি-র (BJP) পথসভায় কারা হামলা চালায়? অভিযোগের তির তৃণমূলের (TMC) দিকে। গেরুয়াশিবিরের দাবি, তাদের পথসভায় পরিকল্পনমাফিক হামলা চালিয়েছে তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরা। আতঙ্ক তৈরি করার জন্য শূ্ন্যে গুলি চালাতেও পিছপা হয়নি হামলাকারীরা। যদিও উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের (Rabindranath Ghosh) পাল্টা দাবি, 'গোটা ঘটনাটি সাজানো। নিজেরাই গন্ডগোল পাকিয়ে তৃণমূলের ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছে বিজেপি। এলাকায় অশান্তি ছড়ানোর চেষ্টা চলছে।' উল্লেখ্য, বিধানসভা ভোট যত এগিয়ে আসছে, রাজনীতির পারদও ততই চড়ছে। সূত্রের খবর, দিনহাটার যে এলাকায় ঘটনাটি ঘটেছে, সেই এলাকায় গত কয়েকদিন ধরে তৃণমূল ও বিজেপি-র মধ্যে কড়া টক্কর চলছিল। অশান্তির আশঙ্কায় এদিন গেরুয়াশিবিরের পথসভায় পুলিসও মোতায়েন করা হয়েছে। এদিন পুলিসের সামনেই গন্ডগোল হয় বলে খবর।