বরুণ সেনগুপ্ত: নচিকেতার গানের শো বাতিল হওয়াকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়াল বরাহনগরে। দর্শকরা এসে দেখেন শো বাতিল। টিকিটে কেটে শো দেখতে এসে বাতিল হওয়ার খবর শোনার পরই আর মেজাজ ধরে রাখতে পারেননি দর্শকরা। তোলপাড় শুরু হয় বরাহনগর পুরসভার ববীন্দ্রভবনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিরবাহার উপরে হামলা, আগামী মাসে বাংলা বনধের ডাক ১৪ আদিবাসী সংগঠনের 


দর্শকদের দাবি, নচিকেতা ও অন্যান্য শিল্পী অনুষ্ঠান ছিল। সেইমতো টিকিটে কেটেছিলেন তাঁরা। কেউ কেটেছিলেন ৪০০, কেউ ৫০০ টাকার টিকিট। কিন্তু আজ সন্ধেয় এসে তাঁরা জানতে পারেন, শো বাতিল হয়ে গিয়েছে। আসছেন না নচিকেতা। ওই খবর শুনেই ক্ষোভ ফেটে পড়ে জনতা। রবীন্দ্র ভবনের সামনে শুরু হয় তুমুল বিক্ষোভ। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে যায় যে ছুটে আসে বরাহনগর ও বেলঘরিয়া থানার পুলিস। পুলিসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন দর্শকরা।


রবিবারের ওই অনুষ্ঠানের জন্য অনলাইনে টিকিট বুক করেন দর্শকরা। অনুষ্ঠানের সময়সূচি অনুযায়ী দর্শকরা এসে দেখেন অনুষ্ঠানের পোস্টারের উপরে লেখা সরি, আজকের শো স্থগিত করা হল। অনেকেই আশঙ্কা করেন তাদের সঙ্গে জালিয়াতি হয়েছে।


এনিয়ে জি ২৪ ঘণ্টা নচিকেতার টিমের সঙ্গে যোগাযোগ করলে সেখান থেকে বলা হয় অনুষ্ঠানের পারিশ্রমিক নিয়ে একটা সমস্যা হয়েছে। অনুষ্ঠানের ৪৮ ঘণ্টা আগে পুরো টাকা মিটিয়ে দেওয়ার কথা। কিন্তু তা তিনি পাননি। শুধু তাই নয়, নূন্যতম যে টাকা পাওয়ার কথা সেটাও তিনি পাননি। ফলে শো বাতিল হয়ে যায়।  গোটা বিষয়টি পুলিস দর্শকদের বুঝিয়ে বলে। জানা যাচ্ছে, দর্শকদের টিকিটের দাম ফেরত দিয়ে দেওয়ার চিন্তভাবনা করছেন উদ্যোক্তারা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)