মৃত্যুঞ্জয় দাস: তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক প্রাথমিক শিক্ষককে বেধড়ক মারধর করে স্কুলেই তালাবন্দি করে রাখলেন স্থানীয়রা। ভাঙচুর করা হয় ওই শিক্ষকের বাইকেও। পরে বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে পৌঁছে গুরুতর অসুস্থ অবস্থায় ওই শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুর ব্লকের ডিঙ্গেরবন রঘুনাথপুর প্রাথমিক বিদ্যালয়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয়দের দাবি, মঙ্গলবার ডিঙ্গেরবন রঘুনাথপুর প্রাথমিক স্কুলে পড়ুয়াদের মিড-ডে মিলের জন্য বরাদ্দ চাল বিতরণ করা হচ্ছিল। অন্যান্যদের সঙ্গে মিড-ডে মিলের বরাদ্দ চাল আনতে যায় স্থানীয় কাঞ্চননগর গ্রামের তৃতীয় শ্রেণির এক ছাত্রীও। অভিযোগ, চাল দেওয়ার পর অন্যান্য ছাত্রীদের বাড়ি পাঠিয়ে দেওয়া হলেও ওই ছাত্রীকে স্কুলে আটকে রাখেন স্কুলের শিক্ষক মুরারী মোহন মন্ডল। স্কুলে আটকে রেখে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়ার পাশাপাশি তার শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ স্থানীয়দের। 


ওই ছাত্রী বাড়ি ফিরে গিয়ে কান্নাকাটি করে বিষয়টি পরিবারকে জানায়। এরপরই আজ ওই শিক্ষক ফের স্কুলে গেলে তাঁর উপর চড়াও হন অভিভাবক থেকে স্থানীয় বাসিন্দারা। অভিযুক্ত শিক্ষককে স্কুলে আটকে রেখে চলে ব্যাপক মারধর। ভাঙচুর করা হয় তাঁর বাইকটিও। পরে বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে পৌঁছে ওই শিক্ষককে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। অভিযুক্ত শিক্ষককে দ্রুত অপসারণের দাবি জানিয়েছেন স্থানীয়রা।


আরও পড়ুন,  Primary Teacher: হাইকোর্টের নির্দেশে প্রেমিকার চাকরি যেতেই বাড়ি থেকে উধাও প্রেমিক, বেঁকে বসলেন বিয়েতে!


Jalpaiguri: 'আমি চাকরি না দিলে তোমরা বার ডান্সার হতে', অধ্যাপিকাদের হুমকি অধ্য়ক্ষের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)