মত্যুঞ্জয় দাস: কোম্পানির অধীনে স্মার্ট ইলেকট্রিক মিটার বসানোর কাজ করছিলেন। শর্ট সার্কিট হয়ে আচমকাই ঘটে গেল দুর্ঘটনা। দাউদাউ করে জ্বলে ওঠা আগুনে পুড়ে গেল ইলেকট্রিশিয়ানের মুখ, হাত। দগ্ধ অবস্থায় বর্তমানে ওই ইলেট্রিশিয়ান হাসপাতালে ভর্তি। বৃহস্পতিবার সকালে এমনই ঘটনা ঘটে গেল বাঁকুড়ার কোতুলপুরে। আহত যুবককে গোগড়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-লোকসভা ভোটের আগেই বীরভূমে ব্লক সভাপতি পদে অভিষেকের মামা, তুঙ্গে জল্পনা!


আজ কোতুলপুরের লাগদারপট্টি এলাকায় একটি আটাচাকিতে পুরনো মিটার বদল করে নতুন স্মার্ট মিটার বসাচ্ছিলেন ইলেকট্রিশিয়ান অনুপ কুন্ডু। ঢাকনা খুলে কাজ করতে যেতেই ওই পুরনো মিটারে ফায়ারিং হতে শুরু করে মুহূর্তে মিটারে আগুন ধরে যায়। এত দ্রুত গোটা বিষয়টি ঘটে যায় যে সরে যাওয়ার সময় পর্যন্ত পাননি অনুপবাবু। বিভত্সভাবে পুড়ে যায় তার মুখ-হাত।


আচমকা ওই ঘটনায় হইচই পড়ে যায় আটাচাকিতে। তারাই ধরাধরি করে অনুপকে গোগড়া হাসপাতালে নিয়ে যান। সঙ্গে সঙ্গেই চিকিত্সা শুরু করে দেন চিকিত্সকেরা। ছুটে আসেন বিদ্যুত্ দফতরের স্থানীয় সুপার। বিদ্যুত্ দফতরের পক্ষে একটি ঠিকাদার সংস্থার হয়ে কাজ করছিলেন অনুপ কুন্ডু। স্থানীয়দের দাবি, বিদ্যুত্ বিচ্ছিন্ন না করে মিটার বদল করতে গিয়েই ওই বিপত্তি হয়েছে।


আহতের বাবা বলেন, সকাল থেকেই মিটার লাগাতে বেরিয়েছিল। কোতুলপুরের একটি আটাচাকিতে মিটার লাগাচ্ছিল। এরমধ্যে শর্ট সার্কিট হয়ে দুর্ঘটনা ঘটে যায়। মুখ হাত পুড়ে গিয়েছে। ওখানকার লোকজনই হাসপাতালে ভর্তি করেছে। তারপর আমাদের ফোন করে জানান। ডাক্তার এসে দেখে গিয়েছেন। এখন প্রায় অচেতন অবস্থায় রয়েছে।  ও কোম্পানির অধীনে কাজ করছে। প্রায় ১৫ বছর ও ইলেকট্রিকের কাজ করছে। কীভাবে এরকম হল বুঝতে পারছি না।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)