তথাগত চক্রবর্তী: চুরির অপবাদে সপ্তম শ্রেণির ছাত্রকে পিটিয়ে মারার অভিযোগ। এক আশ্রমের ভিতরই ওই নাবালককে পিটিয়ে মারার অভিযোগ। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার উত্তরভাগে। মৃতের নাম পবিত্র সর্দার। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মামার বাড়িতে বেড়াতে এসেছিল ওই নাবালক। তার বিরুদ্ধে অভিযোগ, সে নাকি একটি আশ্রমে ঢুকে বিভিন্ন জিনিস চুরি করে। এই অভিযোগে তাকে আশ্রমে ডেকে পাঠানো হয়। তারপর তাকে আশ্রমের ভিতর বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মারের চোটে গুরুতর আহত হয় ওই ছাত্র। গুরুতর আহত অবস্থায় তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে, তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে মৃতের মামা পৌঁছন ঘটনাস্থলে। তখন তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ।


এই ঘটনার পরে ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। তাঁদের বক্তব্য, এই আশ্রমে অসামাজিক কাজকর্ম হয়। সেই বিষয়টি ঢাকতেই এই ঘটনা ঘটানো হয়েছে। এমনই অভিযোগ তাদের। এই ঘটনায় হতভাগ্য পবিত্র সর্দারের মা বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। আশ্রম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কেউ কিছু বলতে চায়নি। 


আরও পড়ুন, Jalpaiguri: ২ সন্তানের বাবা 'বিবাহিত' শিক্ষকের সঙ্গে 'ঘনিষ্ঠতা'? চিকিৎসক হতে চাওয়া যুবতীর চরম পরিণতি...


Sandakphu Kangchenjunga Death: বিষাদের 'পাহাড়'! বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে চিরঘুমে যুবক, ট্রেকিংয়ে গিয়ে ফেরা হল না অভিযাত্রীর...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)