তথাগত চক্রবর্তী: স্ত্রীকে খুন করে মাথা ন্যাড়া করে আত্মগোপন করেও শেষরক্ষা হল না। বারুইপুরে স্ত্রীকে খুন করার ঘটনায় গ্রেফতার অভিযুক্ত স্বামী। ধৃতের নাম রবীন মণ্ডল। বচসা থেকেই খুন বলে প্রাথমিক তদন্তের পর জানতে পেরেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে খতিয়ে দেখা হচ্ছে, এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা। এমনটাই জানিয়েছেন বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস। ধৃতকে আজ-ই বারুইপুর আদালতে পেশ করা হয়। বারুইপুর ও মগরাহাট থানার পুলিস যৌথভাবে তল্লাশি চালিয়ে মগরাহাটের পশ্চিম বিলারিয়া এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উত্তর মনসাতলার বাসিন্দা রবীন মন্ডলের সঙ্গে ২০ বছর আগে বিয়ে হয় ইন্দ্রপালার বাসিন্দা অঞ্জলি মন্ডলের। প্রেম করেই বিয়ে হয়েছিল তাদের। দম্পতির ২ পুত্রসন্তানও আছে। একজনের বয়স ১৯ বছর। আর আরেকজনের বয়স ১৪ বছর। তারা মামার বাড়িতেই থাকে। অভিযোগ, ছেলেদের উপরও রবীন মণ্ডল মদ্যপ অবস্থায় মারধর করত বলে অভিযোগ। তাই তারা মামার বাড়িতে থাকে। পুলিস ও এলাকা সূত্রে জানা গিয়েছে, রবীন মন্ডল বে-আইনিভাবে মদ বিক্রি করত। তার নামে একাধিক মামলাও আছে। বহুবার জেলও খাটে। 


সম্প্রতি মারপিটের ঘটনায় সেপ্টেম্বরের ২০ তারিখ গ্রেফতার হয় রবীন মন্ডল। পুজোর আগে ৫ অক্টোবর জামিন পায় রবীন। এরপরই স্ত্রী অঞ্জলি মন্ডলকে খুন! বিজয়া দশমীর দিন বুধবার শেষবার অঞ্জলি দেবীকে দেখা গিয়েছিল প্রকাশ্যে। জানা গিয়েছে, ওই দিন-ই ঝামেলা হয় দুজনের। তারপর থেকে আর কোনও খোঁজ পাওয়া যায়নি অঞ্জলি দেবীর। অভিযোগ, বিজয়া দশমীর দিনই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী অঞ্জলিকে খুন করে অভিযুক্ত রবীন মন্ডল। তারপর স্ত্রীর দেহ গোয়াল ঘরে পুঁতে দিয়ে বাড়ি ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত। 


আরও পড়ুন, Kolkata: স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা ৮৮-র বৃদ্ধের! হাড়হিম ঘটনা কড়েয়ায়



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)