প্রসেনজিত্ সরদার: স্বামীকে ডিভোর্স দেওয়ার অপরাধে দা দিয়ে স্ত্রীর হাত কেটে নিল স্বামী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার কালীডাঙ্গা শ্রীরামপুর এলাকায়। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায় বেশ কয়েক মাস  ধরে পারিবারিক অশান্তি চলছিল স্বামী-স্ত্রী শাহজাহান মোল্লা ও জরিনা মোল্লার মধ্যে। কারন শাহজাহান মোল্লা একাধিক মহিলার সাথে সম্পর্কে জড়িয়েছিল। এমনকি সেই সব প্রেমিকাদের প্রায়ই তার বাড়িতে নিয়ে আসছিল। এনিয়ে শাহজাহানের সঙ্গে জরিনার অশান্তি চলছিল। এমনকি শাহজাহান প্রায় সময় জরিনা কে মারধর করতো বলে অভিযোগ পরিবারের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-গভীর রাতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দোতলা বাড়ি, মৃত কমপক্ষে ২


সম্প্রতি স্বামী শাহজাহানকে ডিভোর্স দেয় স্ত্রী জরিনা। কিন্তু আজ আচমকাই শাহজাহান মোল্লা জরিনাকে দা দিয়ে কোপায়। জরিনার একটা হাত কেটে নেয়, তার শরীরের বিভিন্ন জায়গায় দায়ের কোপ মারে বলে অভিযোগ পরিবারের। এরপর জরিনার চিৎকারে পরিবার ও প্রতিবেশীরা তাকে বাঁচতে  ছুটে আসে। এরই মধ্যে অভিযুক্ত স্বামী শাহজাহান পালিয়ে যায় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তাকে নিয়ে প্রথমে ক্যানিং হাসপাতাল এবং পরে চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।  


এদিকে অভিযুক্ত শাহজাহানকে গ্রেফতার করল বাসন্তী থানার পুলিস। পুলিস সূত্রে জানা যায় হাত কেটে নেওয়ার পরে স্বামী শাহজাহান মোল্লা পলাতক ছিল। তাকে খোঁজার জন্য তল্লাশিও চালানো হচ্ছিল বিভিন্ন জায়গায়।  এরপর আজ গোপন সূত্রের খবর পেয়ে বাসন্তী থানার পুলিস বাসন্তী সোনাখালি এলাকা থেকে শাহজাহান মোল্লাকে গ্রেফতার করে। অভিযুক্ত শাহজাহান মোল্লা পুলিসের কাছে স্বীকার করেছে, রাতের অন্ধকারে জানলা দিয়ে ঘরের মধ্যে ঢুকে দা নিয়ে  লুকিয়ে ছিল সে। তার পর সকালে স্ত্রীর সাথে ডিভোর্স নিয়ে ঝামেলা হতেই দা দিয়ে তার হাত কেটে নেয় ও তার মাথায় ও পেটেও দায়ের আঘাত করে। এরপর সে ওখান থেকে পালিয়ে যাওয়ার সময় কাছে একটি পুকুরে সেই দা ফেলে দেয়। পুলিশ তাকে নিয়ে সেই পুকুর থেকে দাও উদ্ধার করে। আজ তাকে আলিপুর আদালতে পাঠানো হবে বলে পুলিস সূত্রে জানা যায়।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)