প্রসেনজিত্ সরদার: দিদির সুরক্ষা কবচ কর্মসূচিতে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে মিশে গেলেন তৃণমূল বিধায়ক শ্যামল মণ্ডল। বাসন্তীর বাজারে বসে সবজি বিক্রি করলেন বিধায়ক। নাটক করে পঞ্চায়েত দখল করা যাবে না বলে কটাক্ষ করল বিজেপি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-নদিয়ার কালীগঞ্জে পুলিসের গাড়ি লক্ষ্য করে বোমা, আহত ওসি-সিভিক ভল্য়ান্টিয়ার


তৃণমূল কংগ্রসের দিদির সুরক্ষা কর্মসূচিতে জনসংযোগ ও জনসাধারণকে সরকারি প্রকল্পের সুবিধের কথা জানাতে দরজায় দরজায় যাচ্ছেন জন প্রতিনিধিরা। মানুষের কথা শুনছেন। বহুক্ষেত্রে সাধারণ মানুষের ক্ষোভের কথাও শুনতে হচ্ছে তাঁদের। তবুও জনগণের দরজায় যাচ্ছেন তাঁরা। ভোটের আগে দিদির সুরক্ষা কবচ কর্মসূচিতে গিয়ে বাসন্তীর বাজারে সবজি বিক্রি করলেন বিধায়ক শ্যামল মণ্ডল। কখনও সবজির দাম নিয়ে খদ্দরের সঙ্হ দরদাম তো কখনও কায়দা করে তার পুশ সেলের চেষ্টা। জনসংযোগে সবকিছুই করলেন শ্য়ামল।


এদিকে, বিধায়কের এমন উদ্যোগে চিড়ে ভিজবে না বলে কটাক্ষ করল বিজেপি। গেরুয়া শিবিরের অভিযোগ, এলাকায় উন্নয়ন হয়নি তাই মানুষের ক্ষোভের মুখ পড়তে হচ্ছে তৃণণূল নেতাদের। তাই বাজারে গিয়ে সবজি বিক্রি করে মানুষের সঙ্গে মিশে যাওয়ার চেষ্টা করছেন তারা। পাঞ্চায়েত ভোটের আগে এভাবেই নাটক চলছে। এভাবে নাটক করে পঞ্চায়েত দখল করা যাবে না।


এদিকে, পঞ্চায়েত ভোটের আগে সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে মরিয়া গেরুয়া শিবির। রাজ্যের শাসক দলকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ বিজেপি।  তাই বুথ স্তরে সংগঠনকে মজবুত করার লক্ষ্যে সাংগঠনিকভাবে শক্তি বৃদ্ধি করতে মাঠে নেমে পরেছে গেরুয়া ব্রিগেড। সোমবার পূর্ব মেদিনীপুর জেলার এগরা ১ ব্লকের সাহাড়া গ্রাম পঞ্চায়েতের শীপুর বাজারে সাংগঠনিক সভায় যোগ দিলেন মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। এদিনের সভায় সাহাড়ায় তৃণমূলের বেশ কয়েকজন পঞ্চায়েত সদস্য বিজেপিতে যোগদান করেন সাংসদ দিলীপ ঘোষের হাত ধরে। উপস্থিত ছিলেন কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি সুদাম পন্ডিত, রাজ্য কমিটির সদস্য অনুপ চক্রবর্তী, জেলা  এগরা এদিনের সভায় কয়েকশো বিজেপি কর্মী সমর্থকরা হাজির ছিলেন। এদিন দিলীপ ঘোষের সবাই বেশ কয়েকজন তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)