নিজস্ব প্রতিবেদন: সরকারি নির্দেশ মেনে ভাঙড়ে কোয়ারেন্টিন সেন্টার করা নিয়ে ব্য়াপক উত্তেজনা। কলকাতার লেদার কমপ্লেক্স থানার বামনঘাটায় ব্লক প্রশাসনিক আধিকারিকদের ঘিরে বিক্ষোভ এলাকাবাসীর।
সরকারি নির্দেশ মেনে ভাঙড়ের বামনঘাটা হাইস্কুলকে কোয়ারেন্টিন সেন্টার করার জন্য ব্লক প্রশাসন স্কুল পরিদর্শনে যান।
প্রতিবাদে এলাকার সাধারণ মানুষ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। সেন্টার করতে দেবে না বলে স্লোগান তোলেন তাঁরা
সাধারণ মানুষকে বোঝাতে রীতিমতো বেগ পেতে হয় এলাকার বিডিও. আইসিকে। বিক্ষোভের মুখে পড়ে কার্যত এলাকা ছাড়তে বাধ্য হন প্রশাসনিক আধিকারিকরা। স্কুলে তালা মেরে প্রহরায় এলাকার সাধারণ মানুষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যজ্ঞের ভস্ম শরীরে মাখলেই সেরে যাবে করোনা! ৭দিনে ওষুধ তৈরির চ্যালেজ্ঞ স্বামী আত্মস্মরানন্দের


উল্লেখ্য, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী বারবারই রাজ্যবাসীকে একত্রিত হতে বলছেন। আবেদন করছেন আরও বেশি মানবিক হতে। কোয়ারেন্টিন সেন্টার করতে কিংবা কোনও হাসপাতালে করোনা আক্রান্ত চিকিত্সা করতে যাতে কেউ বাধা না দেন, তার জন্য বারবার আবেদন করছেন। তাসত্ত্বেও রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকেই এধরনের খবর উঠে আসছে। 


এপ্রসঙ্গে, গত শুক্রবার নবান্নে মুখ্যমন্ত্রী আবারও বলেন, কোন স্কুলকে সংস্থাকে কোয়ারেন্টিন সেন্টার করা হবে, কোন হাসপাতালে করোনা আক্রান্তদের চিকিত্সা করা হবে, তা একেবারেই সরকার-প্রশাসন ঠিক করবে। কেউ যদি এক্ষেত্রে বাধা দেন, তাঁদের বিরুদ্ধে মহামারি আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি মানুষের কাছে এও আবেদন করেন, করোনায় মৃতদের সত্কারে কোনও বাধা না দেওয়া হয়। তারপরও এই ঘটনায় চিন্তিত প্রশাসন।