ওয়েব ডেস্ক: শপিং মলের কর্মীদের সঙ্গে অভব্যতার অভিযোগ, শহিদ পুলিশ কর্মী অমিতাভ মালিকের স্ত্রী বিউটির বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে, শপিং মল কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। শহিদ পুলিশকর্মীর স্ত্রীর এহেন আচরণে হতবাক মল কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনা গত ৩০ ডিসেম্বরের। পরিচিত কয়েকজনের সঙ্গে কেনাকাটা করতে মধ্যমগ্রাম পুরসভা সংলগ্ন একটি বিপণি বিতানে গিয়েছিলেন বিউটি। সেখান থেকে কেনাকাটা করে বেরোনোর সময় বেজে ওঠে দরজায় থাকা 'থেফট ডিটেক্টর' যন্ত্রটি। সঙ্গে সঙ্গে তাঁর পথ আটকান নিরাপত্তা কর্মীরা। তাঁর ব্যাগ পরীক্ষা করতে চান। এতেই চটে যান বিউটি। সঙ্গে সঙ্গে উদ্ধতভাবে সেখানকার কর্মীদের হুমকি দিতে থাকেন বলে অভিযোগ। বলেন, তিনি পুলিশে চাকরি করেন। ইচ্ছা করলেই আপনাদের চাকরি খেয়ে নিতে পারেন তিনি। শহিদ পুলিশকর্মীর স্ত্রীর এহেন আচরণে হতবাক হয়ে যান মল কর্মীরা। 


আরও পড়ুন - প্রবল ঠান্ডায় কাবু রাজ্য, ৪৮ ঘণ্টা শৈত্যপ্রবাহের পূর্বাভাস


দেখা যায়, দিনকয়েক আগে অন্য একটি শপিং মল থেকে একটি জ্যাকেট কিনেছিলেন বিউটি। সেই জ্যাকেটটি পরেই এসেছিলেন কেনাকাটা করতে। জ্যাকেটটি থেকে 'থেফট প্রোটেকশন ট্যাগ'-টি খোলা না হওয়ায় অ্যালার্ম বেজে ওঠে। 


ঘটনার জন্য যদিও বিপণিকর্মীদেরই দায়ী করেছেন বিউটি। তিনি বলেন, নিরাপত্তাকর্মী আমার সঙ্গে দুর্ব্যবহার করেছেন। আমার হাত ধরে টানা হয়েছে। জ্যাকেটের চেন খুলতে বলা হয়েছে। তখন তিনি শুধু নাগরিক হিসেবে প্রতিবাদ জানিয়েছেন। 


দেখুন সেই সিসিটিভি ফুটেজ