নিজস্ব প্রতিবেদন: বাইরে থেকে ছোঁড়া হয়নি বোমা। ক্লাবেই মজুত ছিল ক্রুড বোমার সামগ্রি। আর অসাবধানতায় সেগুলিই ফেটে বিস্ফোরণ ঘটিয়েছে। ঘটনাস্থল থেকে প্রচুর পরিমাণে স্লিন্টার বাজেয়াপ্ত হয়েছে। বিষ্ফোরণের তিব্রতা কম ছিল বলেই বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি। উল্লেখ্য, ঘটনাস্থল থেকে সালফার অ্যামোনিয়ামের নমুনা পাওয়ার সম্ভবনা রয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে ফরেন্সিক টিম। পরিস্থিতি খতিয়ে দেখছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বিহার থেকে খালি হাতে ফিরল CID, হেফাজতে পাওয়া গেল না মণীশ খুনে অভিযুক্ত সুবোধকে


মঙ্গলবার সাতসকালে বিকট আওয়াজে ঘুম ছুটেছিল বেলেঘাটার গান্ধীভবন এলাকার বাসিন্দাদের। ভয়াবহ বিস্ফোরণে উড়ে যায় তিনতলার বাড়ির ছাদ। চির ধরে আশেপাশের বাড়িতেও। ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পৌঁছতেই ঘটনাস্থলে যায় ডিসি ই এস ডি অজয় প্রসাদ। তিনি জানান, "আমরা তদন্ত করছি। বোম্ব স্কোয়াড এসেছে। ফরেন্সিক আসছে।" এর বেশি আর কোনও মন্তব্য করেননি তিনি। 


এ বিষয়ে সকালে দু-রকম মত পাওয়া যায় স্থানীয়দের বয়ানে। ক্লাবের সদস্যরা বলেন সকালে বাইকে চড়ে দু-জন বহিরাগত আসে এলাকায়। বিস্ফোরণ ঘটায় এবং চম্পট দেয়। তবে অন্যরা জানান, ওই ক্লাবেই রাখা ছিল বিস্ফোরক। উল্লখ্য, বেলেঘাটা নিয়ে NIA তদন্তের দাবি জানিয়েছে লকেট।