জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিতাইয়ের রামকৃষ্ণ বিবেকানন্দ সেবাশ্রমের এক সন্ন্যাসীকে শারীরিকভাবে হেনস্থার অভিযোগ উঠল পদ্ম শিবিরের বিরুদ্ধে। বিজ্ঞদানন্দ তীর্থনাথ মহারাজ নামের ওই সন্ন্যাসীকে গালাগাল দেওয়া এবং মারধর করার অভিযোগে বিদ্ধ বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ ও তাঁর অনুগামীরা। আশ্রমে ঢুকে সরাসরি এক সন্ন্যাসীকে এইভাবে হেনস্থার ঘটনা ঘটায় বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Singtam Bungalow: হলংয়ের স্মৃতি এখনও টাটকা! এর মধ্যেই ভয়ংকর অগ্নিকাণ্ডে পুড়ে ছাই সিংটাম বাংলো...


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অনন্ত মহারাজ, দশমীতে অর্থাৎ রবিবার সন্ধ্যায় সিতাইয়ের রামকৃষ্ণ বিবেকানন্দ সেবা আশ্রমে এসেছিলেন। ধর্মীয় আলোচনাকে কেন্দ্র করে আশ্রমের সন্ন্যাসী বিজ্ঞানানন্দ তীর্থ মহারাজের সঙ্গে অনন্তের ঝগড়া শুরু হয়। তর্কাতর্কির সময় বিজ্ঞানানন্দকে ধাক্কা দিয়ে মারধরের অভিযোগ উঠেছে অনন্ত মহারাজের বিরুদ্ধে। অনন্ত মহারাজের সঙ্গে তাঁর ঘনিষ্ঠজনরাও ছিলেন। এমনকী কটুক্তি গালিগালাজও করেন অনন্ত বলে অভিযোগ। এরপরই অনন্ত আশ্রম ত্যাগ করেন।


এরপর স্থানীয় এলাকাবাসীরা অনন্ত মহারাজের বিরুদ্ধে পথ অবরোধ করেন। পরে পুলিস এসে বিক্ষোভকারীদে বুঝিয়ে শুনিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে অনন্ত মহারাজের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করার হয়নি রাত পর্যন্ত। রাতেই অনন্ত মহারাজকে গ্রেপ্তারের দাবিতে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করেন স্থানীয় গ্রামবাসীরা।


তৃণমূল সাংসদ জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া এবং বিধায়ক উদয়ন গুহ ঘটনার নিন্দা করে বিজেপি সাংসদের শাস্তি দাবি করেছেন। তাঁদের কথায়, এমন ঘটনা মেনে নেওয়া যায় না। আশ্রমে ঢুকে এক সন্ন্যাসীকে মারধরের ঘটনা অত্যন্ত লজ্জাজনক। এদিকে সাংসদের এহেন আচরণ কোনও ভাবে সমর্থন করছে না তাঁর দল বিজেপি। এই নিয়ে দলের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন জেলা সভাপতি সুকুমার রায়। 



আরও পড়ুন, Uttar Dinajpur Accident: দশমীতে ঠাকুর দেখে আর ফেরা হল না, বাইক দুর্ঘটনায় মর্মান্তিক পরিণতি ৩ যুবকের


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)