নিজস্ব প্রতিবেদন: দুষ্কৃতীদের গুলিতে খুন হয়ে গেলেন ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান মনোজ উপাধ্যায়। মঙ্গলবার রাতে স্থানীয় একটি ক্লাব থেকে বাড়ি ফেরার সময় তাঁর বাইকের পথ আটকায় দুষ্কৃতীরা। তার পরেই তারা তাঁকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে পালায়। মোট পাঁচটি গুলি করা হয় মনোজবাবুকে। আহত মনোজবাবুকে চন্দননগর হাসপাতালে নিয়ে ‌যাওয়া হলে সেখানে তাঁকে মৃত হলে ঘোষণা করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার রাত পৌনে এগারোটা নাগাদ স্থানীয় জয় ভারত সংঘ থেকে বাড়ি ফিরছিলেন তৃণমূল নেতা মনোজ উপাধ্যায়। বাইকে থাকা চোয়ারম্যান সঙ্গীর দাবি স্থানীয় দুষ্কৃতীরাই এই খুনের ঘটনার সঙ্গে জড়িত। রাজু ও রতন নামে দুই দুষ্কৃতীর নাম উঠে আসছে। পাশাপাশি তৃণমূলের তরফে এটি পরিকল্পিত খুন বলেই মনে করা হচ্ছে। স্থানীয় সমাজবিরোধীদের কাজকর্মর প্রতিবাদ করাতেই দুষ্কৃতীদের টার্গেট হয়ে ‌যান মনোজবাবু। এমনটাই তাদের অভিমত।


এনিয়ে বলতে গিয়ে মন্ত্রী তপন দাসগুপ্ত বলেন, মনোজ আমাদের খুবই গুরুত্বপূর্ণ কর্মী ছিলেন। আগে থেকেই পুলিসের কাছে খবর ছিল মনোজ দুষ্কৃীদের টার্গেটে রয়েছেন। তার পরেও এনিয়ে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তৃণমূল কংগ্রেস কর্মীদের দাবি মনোজ উপাধ্যায় চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পর এলাকায় তোলাবাজি অনেকটাই বন্ধ হয়ে ‌যায়। দুষ্কৃতীদের দৌরাত্মও কমে যায়। তাদের বিষনজরে পড়ে ‌যান মনোজবাবু।


আরও পড়ুনশাসককে চ্যালেঞ্জ দিয়ে জানুয়ারিতেই ব্রিগেড ভরাতে চায় বিজেপি