নিজস্ব প্রতিবেদন : ভাদু শেখ খুনে (Bhadu Seikh Murder) ফের প্রশ্নের মুখে পুলিসের ভূমিকা। নিরাপত্তা চেয়ে পুলিসকে একবার নয়, ২ বার চিঠি দিয়েছিলেন নিহত তৃণমূল (TMC) উপপ্রধান ভাদু শেখ। সেই চিঠিতে প্রাণহানির আশঙ্কা প্রকাশ করেছিলেন ভাদু। সামনে এল এমনই চাঞ্চল্যকর তথ্য।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

খুনের আশঙ্কা প্রকাশ করে গত সেপ্টেম্বরে পুলিসকে ফের চিঠি দিয়েছিল ভাদু শেখ (Bhadu Seikh Murder)। চিঠিতে শুধু প্রাণহানির আশঙ্কাই প্রকাশ করেননি ভাদু শেখ, পাশাপাশি সেই চিঠিতে নিউটন শেখের নামও উল্লেখ করেছিলেন তিনি। ভাদু শেখ চিঠিতে লিখেছিলেন যে, নিউউটন তাঁকে খুন করতে পারে। এমনই আশঙ্কা প্রকাশ করেছিলেন তিনি। সেইসঙ্গে নিরাপত্তাও চেয়েছিলেন।


উল্লেখ্য, ভাদু খুনে অভিযুক্তদের মধ্যে একজন হল এই নিউটন। খুনের সময়ের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে তার ছবি। সেইসঙ্গে এফআইআরেও নাম রয়েছে নিউটনের। ইতিমধ্যেই ভাদু শেখ খুনে মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিস। আগেই গ্রেফতার করা হয়েছিল ৪ জনকে। আজ আরও ২ জনকে গ্রেফতার করা হয়েছে। মাড়গ্রাম ও নলহাটি থেকে গ্রেফতার করা হয়েছে ভাসান শেখ ও শেখ শফিককে। 


প্রসঙ্গত, এক বছর আগেই টার্গেট ছিলেন ভাদু! গত বছর ভাদু শেখের দাদা বাবর শেখ খুন হওয়ার পরই প্রথম প্রাণহানির আশঙ্কা প্রকাশ করে ও নিরাপত্তা চেয়ে পুলিসকে চিঠি দিয়েছিলেন ভাদু শেখ। সেই চিঠির প্রেক্ষিতে অনুসন্ধান চালিয়ে ও বাবর শেখের খুনের তদন্তে উঠে আসে যে, বাবর নয়, টার্গেট ছিলেন ভাদুই। পলাশ শেখ, সোনা শেখরা তখনই টার্গেট করেছিল ভাদুকে।


আরও পড়ুন, Mamata Makes Momo: রাস্তার উপরই মোমো বানালেন মুখ্যমন্ত্রী, মেনে নিলেন পাহাড়ি মহিলাদের আবদারও


Rampurhat Arson: CBI দফতরে ওসি নলহাটি, বগটুই 'গণহত্যার' তদন্তে কেন্দ্রীয় সংস্থার চার 'প্রশ্নবাণ'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)