নিজস্ব প্রতিবেদন: এবার ফের বিদ্রোহের আঁচ গেরুয়া শিবিরে। বীরভূমে বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন দলের সহ-সভাপতি উত্তম কুমার রজক ও জেলা সম্পাদক অরিন্দম মুখোপাধ্যায়। বুধবার রাতে তাঁরা ওই গ্রুপ ছেড়ে দেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত রবিবার দলের গ্রুপ ছেড়ে দেন বিজেপি যুব মোর্চার নেতা শঙ্কুদেব পন্ডা(Shankudeb Panda)। দল একে গুরুত্ব না দিলেও তার আগে দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেন বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। তারও আগের গ্রুপ ত্যাগ করেন দলের একঝাঁক বিধায়ক। 



কয়েকদিন ধরেই বীরভূম জেলা বিজেপিতে ভাঙ্গন অব্যাহত। বিজেপির একটি সূত্রের খবর, জেলা সভাপতি ধ্রুব সাহার সঙ্গে ওই দুই নেতার দ্বন্দ্ব চরমে উঠেছিল। বিধানসভা ভোটের সময় থেকে এই সংঘাত চলছিল। এরপর এতদিনে এই পদক্ষেপ জেলা বিজেপিকে জোর ধাক্কা দেবে বলেই মনে করছে জেলা রাজনৈতিক মহল।


আরও পড়ুন-Diamond Harbour Model: একদিনে ৫০ হাজারেরও বেশি করোনা পরীক্ষা, টুইট Abhishek-র 


সম্প্রতি মল্লারপুরের(Mallarpur) বিজেপি নেতা অতনু চট্টোপাধ্যায়(Atanu Chatterjee) তৃণমূলে যোগ দিয়েছেন। জেলা সম্পাদকের পদে ছিলেন অতনু। পুর নির্বাচন বিজেপির কাছে এখন বড় চ্যালেঞ্জ। তার আগেই জেলার দুই বড় মাপের নেতার গ্রুপ ত্যাগ  প্রবল অস্বস্তিতে ফেলে দিয়েছে গেরুয়া শিবিরকে। এখন আগামীকে কী করবেন উত্তম-অরিন্দম, তা এখনও স্পষ্ট নয়। এ ব্যাপারে দুই নেতার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়ে ওঠেনি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)